Header Image

আইনশৃংখলা পরিস্থিতি নিয়ে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের মতবিনিময় ও প্রেস রিলিজ প্রদান

 

আনোয়ার হোসেন তরফদার, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে শিল্পাঞ্চলের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সহ মালিক-শ্রমিকদের মধ্যে সুসম্পর্ক সৃষ্টির লক্ষ্যে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ৫ ময়মনসিংহ বিভিন্ন কর্ম পরিকল্পনা হাতে নিয়েছে।

মঙ্গলবার ৯ (এপ্রিল) ২০২৪ ইং ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ৫ এর নিজস্ব কার্যালয়ে সকালে প্রেস রিলিজ প্রদান করা হয়।

ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ৫ এর পুলিশ সুপারসহ বিভিন্ন পদবীর অফিসার নিয়মিতভাবে ফ্যাক্টরি পরিদর্শনে ফ্যাক্টরি কর্তৃপক্ষ ও শ্রমিকদের নিয়ে আইন শৃংখলা সভা, ওপেন হাউজ ডে, এবং ফ্যাক্টরি গুলোতে বিভিন্ন বিভাগ করে বিট পুলিশিং এর মাধ্যমে ঈদ পূর্ববর্তী সময়ে বেতন-ভাতা পরিশোধ ও ছুটি সংক্রান্ত বিষয় আলোচনা অব্যাহত রেখেছেন।

ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ৫ এর পুলিশ সুপার মিজানুর রহমানের নেতৃত্বে ইতিমধ্যে শিল্প কারখানার মালিক প্রতিনিধি শ্রমিক প্রতিনিধি বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দদের কে নিয়ে একাধিকবার মতবিনিময় সভার আয়োজন করেছেন।

ঈদুল ফিতর কে কেন্দ্র করে ২৭১ টি কলকারখানার শ্রমিক অসন্তোষ রোধে পোশাকে পুলিশের পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখার কারণে শ্রমিক অসন্তোষ শতভাগ বেতন যা ইন্ডাস্ট্রিয়াল পুলিশ নিশ্চিত করেছে। পুলিশের সার্বিক সহায়তায় যথাসময়ে বেতন-ভাতা ঈদ বোনাস ও ছুটি পাওয়ায় শিল্প কারখানার শ্রমিকরা হাসিমুখে ঈদ উদযাপনের জন্য নিজ নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা করতে পেরেছে।

ঈদের সময় ফ্যাক্টরিগুলো বন্ধ থাকার সময় ফ্যাক্টরি সিসি ক্যামেরা মনিটরিং সহ কর্তৃপক্ষের নিজস্ব সিকিউরিটি গার্ডের সাথে সমন্বয় করে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ৫ ময়মনসিংহ শিল্পাঞ্চল এলাকায় নিয়মিতভাবে পুলিশ টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে।

ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ৫ ময়মনসিংহের পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বলেন, শিল্প কারখানার মালিক, শ্রমিক,যাতে করে নিশ্চিন্তে ঈদ আনন্দ উপভোগ করতে পারে সে জন্য ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ৫ সদা সর্বদাই প্রস্তুত আছে। জনসাধারণের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ৫ সদা সর্বদা জাগ্রত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!