Header Image

ত্রিশাল প্রেস ইউনিটির ঈদ আড্ডা ও বাংলা বর্ষবরণ

 

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :

বাঙালি সংস্কৃতিকে ধারণ করে ময়মনসিংহের ত্রিশালে ঈদ পরবর্তী সময়ে ঈদ আড্ডা ও পহেলা বৈশাখ উপলক্ষে পান্তা ইলিশ ভোজনের আয়োজন করেছে ত্রিশাল প্রেস ইউনিটি পরিবার।

রবিবার সকালে উপজেলা পরিষদ সংলগ্ন ত্রিশাল প্রেস ইউনিটি কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ আয়োজনের উদ্বোধন করেন ত্রিশাল উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুয়েল আহমেদ।

এসময় তিনি তাঁর শুভেচ্ছা বক্তব্যে বলেন, ‘বাঙালির রয়েছে সমৃদ্ধ সংস্কৃতি। এ সংস্কৃতিকে বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে। দেশ এবং সমাজের উন্নয়নে সবাইকে সম্মিলিত ভাবে এগিয়ে আসতে হবে। আমরা সবাই চাই একটি সুখি-সমৃদ্ধ দেশ। যেখানে কোন ভেদাভেদ থাকবে না, শুধুই মানুষ মানুষের কল্যাণে কাজ করবে। আমরা সে পথেই এগুচ্ছি। নতুন বছর সবার জন্য আরও কল্যাণকর হোক।’

ত্রিশাল প্রেস ইউনিটির সাধারণ সম্পাদক মেহেদী জামান লিজনের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক সজিব আহমেদ, সিলেটের জকিগঞ্জ উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, লাখো কন্ঠ পত্রিকার ত্রিশাল উপজেলা প্রতিনিধি আহসান হাবীব, ত্রিশাল প্রেস ইউনিটির সহ-সভাপতি আবু রাইহান, সাংগঠনিক সম্পাদক রিয়াদুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক রাকিবুল হাসান সুমন, কার্যনির্বাহী সদস্য হেদায়েত উল্লাহ ফুরাত, মমিনুল ইসলাম , প্রচার ও অর্থ সম্পাদক তাসনিমুল হাসান মুবিন, বিশিষ্ট সমাজসেবক মালয়েশিয়া প্রবাসী আলামিন ছোটন, মোহাম্মদ রুবেল প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ত্রিশাল প্রেস ইউনিটির সভাপতি সাইফুল আলম তুহিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!