Header Image

জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহ এর আব্দুল কাদের জিলানী হত্যা মামলার ২ আসামী গ্রেফতার

 

গত ০৬/০৪/২০২৪ তারিখ জমিজমা নিয়া পূর্ব বিরোধের জের ধরে মামলার এজাহার নামীয় আসামীগনসহ অজ্ঞাতনামা আসামীরা মামলার ঘটনাস্থল ত্রিশাল থানাধীন খাগাটি সাকিনস্থ ঈদগাহ বাজারে মোড়ে পূর্ব পাশে মামলার ভিকটিম পৌছা মাত্রই পূর্ব পরিকল্পিতভাবে ওৎপেতে থেকে এজাহার নামীয় সকল আসামীগনসহ অজ্ঞাতনামা আসামীরা মামলার ভিকটিম আব্দুল কাদের জিলানীকে পেয়ে গুরুতর আঘাত করতঃ রক্তাক্ত জখম করে।

পরবর্তীতে স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত ডাক্তার আব্দুল কাদের জিলানীকে মৃত ঘোষনা করেন।

এই সংক্রান্তে মৃতঃ আব্দুল কাদের জিলানীর স্ত্রী মোসাম্মৎ সেলিনা আক্তার বাদী হয়ে ত্রিশাল থানায় অভিযোগ দায়ের করলে ত্রিশাল মামলা নং-১২, তারিখ-০৭/০৪/২০২৪ ইং ধারা- ১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৩০২/১১৪/৫০৬/৩৪ পেনাল কোড রুজু হয়। মামলাটি রুজু হওয়ার পুলিশ সুপার,ময়মনসিংহ মহোদয় মামলাটি তদন্তের জন্য জেলা গোয়েন্দা শাখা,ময়মনসিংহ ন্যাস্ত করেন। মাননীয় পুলিশ সুপার,ময়মনসিংহ মামলাটি ডিবিতে ন্যাস্ত করার পর জনাব মোঃ ফারুক হোসেন, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা,ময়মনসিংহ মামলাটি তদন্তের জন্য এসআই(নিঃ) পরিমল চন্দ্র সরকার পিপিএমকে তদন্তের জন্য নির্দেশ করেন।

মোঃ ফারুক হোসেন, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা,ময়মনসিংহ এর সার্বিক তত্ত্বাবধানে এসআই(নিঃ) পরিমল চ্দ্র সরকার সরকার অভিযান পরিচালনা করে ইং ১৫/০৪/২০২৪ তারিখ রাত ২৩.৫০ ঘটিকার সময় ত্রিশাল বালিপাড়া বাজার এলাকা হতে আসামী ১। মোঃ হারুন অর রশিদ (৩৪), পিতা-আব্দুল হাই, মাতা-ছালেহা খাতুন, ২। মোঃ আনোয়ার হোসেন (২৫), পিতা-মোঃ আঃ রশিদ, মাতা-হামিদা খাতুন, উভয় সাং-মোক্ষপুর জামতলী, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে ০৫(পাঁচ) দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ অদ্য ১৬/০৪/২০২৪ তারিখ বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।ঘটনায় জড়িত অপরাপর পলাতক আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!