Header Image

ভাবখালীতে রওশন এরশাদের পক্ষে সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান রমজানের কম্বল বিতরন।।

 

আরিফ রববানী,ময়মনসিংহ।।

 

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ সদরের জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদ এমপির পক্ষে ভাবখালী ইউনিয়নের ভাবখালী এলাকায় শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন ভাবখালী ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বেগম রওশন এরশাদের বিশ্বস্থ আস্থাভাজন জাপা নেতা রমজান আলী।

বুধবার রাতে ভাবখালী নদী ভাঙ্গন এলাকা সহ স্থানীয় গরীব হত-দরিদ্র অসহায়দের মাঝে এসব শীতবস্ত্র কম্বল বিতরণ করেন ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্র চেয়ারম্যান ও জাপা নেতা রমজান আলী।

এসময় উপস্থিত ছিলেন- জাতীয় তরুণ পার্টি নেতা দুলাল উদ্দীন দুলু, আবু নাঈম,মানিক মিয়া,জাতীয় কৃষকপার্টির লুৎফর রহমান,আব্দুল গণি,প্রমুখ।

এসময় জাপা নেতা রমজান আলী বলেন-আমাদের ভাবখালী ইউনিয়নে সুযোগ্য কন্যা বর্তমান সরকারের বিরোধী দলীয় নেতা,তিনি আছেন বলেই ভাবখালী ইউনিয়ন বাসী বিভিন্ন সুযোগ সুবিধা পাচ্ছে,তিনি আছেন বলেই ভাবখালী ইউনিয়ন উন্নয়নে এগিয়ে যাচ্ছে। ভাবখালী নদী ভাঙ্গন এলাকায় ভাঙ্গন প্রতিরোধে তিনি সিসি ব্লক নির্মান এখন পক্রিয়াধীন,ভাবখালী তোড়ার মোড় কেবিআই রোড় থেকে নেহালিকান্দা আউলিয়ার বাজার হয়ে চূড়খাই সংযোগ সড়কের কাজ চলমান।তিনি বলেন-আমি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান থাকাবস্থায় ভাবখালী ইউনিয়ন পরিষদের কমপ্লেক্স ভবন নির্মান সহ বহু রাস্তা,কালভাট,ব্রীজ নির্মাণ আমাদের ইউনিয়নের গর্বিত এই সন্তানের মাধ্যমে সম্পন্ন হয়েছে,বর্তমানেও অনেক উন্নয়ন কর্মকান্ড চলমান রয়েছে। তিনি ভাবখালী ইউনিয়ন সহ ময়মনসিংহের সার্বিক উন্নয়নে বেগম রওশন এরশাদ এমপির সুস্বাস্থতা ও সুস্বাস্থ্যের জন্য সকলের নিকট দোয়া প্রত্যাশা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!