Header Image

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া’র উপহার সামগ্রী পেলেন লোহাগাড়া জাতীয় সাংবাদিক সংস্থার নেতৃবৃন্দ

 

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধিঃ

 

বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া’র পক্ষথেকে লোহাগাড়ায় হতদরিদ্র থেকে শুরু করে শিক্ষক, সাংবাদিক সহ সকল পেশাজীবি মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

তারই ধারাবাহিকতায় ২৪ ফেব্রুয়ারি”২০২১ইং বুধবার সন্ধ্যায় লোহাগাড়া বটতলী হোটেল OIC হলরুমে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া’র পক্ষথেকে জাতীয় সাংবাদিক সংস্থা লোহাগাড়া শাখার সকল সাংবাদিকদের মাঝে শীতের উপহার সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জাতীয় সাংবাদিক সংস্থা লোহাগাড়া শাখার সভাপতি, লোহাগাড়া প্রেসক্লাবের সভাপতি মাষ্টার মুহাম্মদ মিয়া ফারুক এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক রকসী সিকদার।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সাংবাদিক মাহমুদুল হক চৌধুরী, সাংবাদিক এম এ তাহের, সহ সভাপতি কামরুল ইসলাম, জাহাঙ্গীর আলম তালুকদার, তুষার বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক দেশপ্রিয় বড়ুয়া, দপ্তর সম্পাদক সাংবাদিক ইসমাইল হোসেন সোহাগ, প্রচার সম্পাদক সাংবাদিক শিহাব। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ ইসমাইল, সাংবাদিক আবুল কাশেম, সাংবাদিক আরিফুর রহমান, সাংবাদিক সুদেব, সাংবাদিক জিয়া, সাংবাদিক মুহাম্মদ ফাহিম,
সাংবাদিক ডা.কলিমুল্লাহ, সাংবাদিক মুহাম্মদ নজরুল ইসলাম, সাংবাদিক আবুল কালাম আজাদ সহ আরো অনেকই।

এসময় বক্তারা বলেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া একজন সাংবাদিক বান্ধব নেতা। তিনি সব সময় আমাদের খোঁজখবর রাখেন। করোনা ভাইরাসের প্রথম দিকেও তিনি সাংবাদিক দের জন্য চাল,ডাল,তেল সহ নানানরকম দ্রব্য সামগ্রী উপহার দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!