Header Image

ময়মনসিংহে লকডাউন কে পুজি করে সন্ত্রাসীরা জমি দখল নিয়ে ব্যস্ত।।

 

নিজস্ব প্রতিবেদিক :

 

লকডাউনকে পুজি করে আদালতের নিষেধাজ্ঞা ভংগ করে , আইনের প্রতি অশ্রদ্ধা দেখিয়ে দেয়াল নির্মান করে যাচ্ছে ময়মনসিংহ শহরে। স্থানীয় প্রশাসন হয়তো এর খুজই রাখেন না।

ধারনা করা হয় অপরাধ প্রিয় মানুষ গুলো সংখালগুর জমিটা দখল করে নিচ্ছে। সংখালগুরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হলেও প্রভাবশালীরা আইনকে যেন তোয়াক্কায়াই করছেনা! তাহলে প্রশ্ন থেকে যায় আইন কি গরীবের বা সংখালগুদের জন্যে?

দেশের লকডাউন চলছে অথচ জেলা স্কুলের পিছনে মোহাম্মদ আলী রোড এ মরহুম রফিক উদ্দিন ভূইয়া সাহেব এর ভাড়াটিয়া বলে দাবী করা কতিথ সেলিম ও তার সংগীও কিছু লোক বাসার সামনে রাস্তার পাশে ১৪/১৫ জন লোক নিয়ে রাজমিস্ত্রি লেবার এবং লকডাউন ভেঙ্গে রাত্রে দিনে ইট বালু এনে জেলা বিশেষ জজ আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্বেও বাউন্ডারি ওয়ালের কাজ চলছে।

এক ধরনের জনসমাগম করোনাকালীন সময়ে তারা এই ধরনের কাজ করতে পারে কিনা এটা লকডাউন ভাঙ্গা নয়? এটা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। প্রধান রাস্তার পাশে মোহাম্মদ আলী রোডের এভাবে যদি বাইরের লোক সমাগম হয় তাহলে স্থানীয়রা আতংকিত বলে দাবী করেন এলাকাবাসী।

যে স্থানীয় প্রতিনিধি ব্যবস্থা নিবেন তিনি নাকি আজ্ঞাত কারনে আমলেই নিচ্ছেন না! প্রশাসন অনুগ্রহপূর্বক একটু দেখবেন বলে সংখালগু পরিবারের দাবী।

উল্লেখ্য-জেলা শহরের জিলা স্কুলের পিছনে রফিক উদ্দিন ভূইয়ার বাড়ীর সামনে সুধীর চন্দ্র সরকার গংদের সম্পদ দখলে নিয়ে সেখানে বাউন্ডারি ওয়াল নির্মান করছিলো প্রভাবশালীরা। পরে এই ঘটনায় সুধীর চন্দ্র সরকার গং এনিয়ে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!