Header Image

গৌরীপুরে কর্মক্ষেত্রে নিরাপত্তা চেয়ে সরকারি কর্মচারীদের মানববন্ধন

গৌরীপুর  প্রতিনিধি:

ময়মনসিংহের গৌরীপুরে কর্মক্ষেত্রে নিরাপত্তা চেয়ে উপজেলার তৃতীয় ও চতুর্থ শ্রেণির সরকারি কর্মচারীরা মানববন্ধন কর্মসূচি পালন করেছে। রবিবার (৫ জানুয়ারি) বেলা ১২টায় উপজেলা পরিষদ চত্ত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন শেষে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাসুদ রানা বরাবর একটি স্মারকলিপি পেশ করেন।
স্মারকলিপিতে উল্লেখ, বৃহস্পতিবার (২ জানুয়ারি) বিকেলে অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তর (৪১) পিআইও অফিসের অফিস সহকারী আব্দুল করিমকে অফিস কক্ষে লাঞ্চিত করেন। এর আগে গত বছর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তর পিআইও অফিসের উপসহকারী প্রকৌশলী মাজহারুল ইসলাম ও উপজেলা যুব উন্নয়ন অফিসের অফিস সহায়ক আনোয়ার হোসেনকে শারীরিকভাবে লাঞ্চিত করার ঘটনায় ক্ষমা প্রার্থনার মাধ্যমে মুছলেখা দিয়ে ছাড় পান।
একই বছর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণের ঘটনায় শহিদুলের বিরুদ্ধে গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। বর্তমানে ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামের হুমকিতে উপজেলার সরকারি কর্মচারীরা চরম আতংকের মধ্যে অফিস করছে। তাই কর্মক্ষেত্রে নিরাপত্তা নিশ্চিত করতে তারা মানববন্ধন ও স্মারকলিপি পেশ করেছেন।

পিআইও অফিসের অফিস সহকারী আব্দুল করিম জানান, বৃহস্পতিবার ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম অফিস কক্ষে এসে তার কাছে সরকারি কম্বল চান। এসময় তিনি সরকারি কম্বল দেয়ার কোন ক্ষমতা তার নেই বলে জানান। এ কথা বলতেই ইউপি চেয়ারম্যান তাকে শারীরিকভাবে লাঞ্চিত করেন । তিনি আরো জানান, এ ঘটনায় গৌরীপুর থানায় ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তরের মোবাইল ফোনে কল করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
মামলার বিষয়ে সত্যতা নিশ্চিত করে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহান উদ্দিন জানান, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. মাসুদ রানা জানান, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামের বিরুদ্ধে প্রশাসনের পক্ষ থেকে বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!