Header Image

ময়মনসিংহ সিটি কর্পোরেশনে রাস্তা উন্নয়ন কাজের পরিদর্শন ও উদ্ভোধন করলেন মেয়র টিটু।

 

আরিফ রববানীঃ

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উন্নয়নের ম্যাজিকম্যান জনপ্রিয় মেয়র ও তরুণ রাজনীতিবিধ ইকরামুল হক টিটুর মেধায় ও পরিশ্রমে উন্নয়নের ছোঁয়ায় নতুন রুপে সাজঁতে শুরু করেছে ময়মনসিংহ পৌরসভা। উন্নয়নের ধারাবাহিকতায় ৫ই জানুয়ারী রবিবার বিকালে সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডের আকুয়া মাদ্রাসা কোয়ার্টার রেলক্রসিং সংলগ্ন রাস্তা ও সাতটি বর্জ্য নিষ্কাশনের টলি ও লিচু বাগান এলাকায় রাস্তা নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের মাধমে এ রাস্তার কাজের উদ্বোধন করেন মেয়র মো. ইকরামুল হক টিটু।

পরে এ উপলক্ষে আয়োজিত সুধি সমাবেশের আয়োজন করা হলে মেয়র ইকরামুল হক টিটু বলেন-
বর্তমান সরকার বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে পরিণত করতে ইতোমধ্যেই সব ধরনের ব্যবস্থা নিয়েছে। সেসব উন্নয়ন বরাদ্দের অংশ দিয়েই নগরীকে দৃশ্যমান ও জনগণের বসবাস যোগ্য এলাকা হিসাবে গড়ার লক্ষে বিভিন্ন উন্নয়ন কর্মসূচী হাতে নেওয়া হয়েছে। তিনি সিটি কর্পোরেশনের বিভিন্ন উন্নয়নের কথা এলাকাবাসীর কাছে তুলে ধরে এসব কর্মকান্ডগুলো বাস্তবায়নে নগরবাসীর সহযোগিতা কামনা করেন।

পরে মেয়র ইকরামুল হক টিটু- এলাকার অলি-গলি ঘুরে দেখেন ও সবাই কে রাস্তার জন্য সহযোগিতা করার অনুরোধ জানান। এসময় তার সাথে ছিলেন সৈয়দ শফিকুল ইসলাম মিন্টুসহ আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!