Header Image

ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে তাপসের পক্ষে নৌকায় ভোট চাইলেন স্বাচিপ নেতা ডাঃ এম এ আজিজ।

 

আরিফ রববানীঃ

 

ঢাকা দক্ষিন সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শেখ ফজলে নূর তাপসের পক্ষে ভোটের মাঠে নৌকা মার্কায় ভোট চেয়ে ভোটারদের দ্বারে – দ্বারে গিয়ে নৌকা প্রতীকের বিজয়ের লক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছেন জাতির জনকের কন্যা দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত ও আস্থাভাজন,নৌকা বিজয়ের অন্যতম কারিগর,স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)এর বিপ্লবী মহাসচিব, চিকিৎসক সমাজের অহংকার,ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সিনেট সদস্য ও আওয়ামিলীগ নেতা অধ্যাপক ডা এমএ আজিজ।

এসময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, নৌকা উন্নয়নের প্রতীক,জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের নেত্রী, তাই একটি উন্নত,আধুনিক, মানবিক, গতিময় ও দৃশ্যমান নগরী গড়তে আগামী ৩০ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করুন ।

তিনি বলেন, ‘এই অচল শহরকে সচল করতে, একটি আধুনিক, মানবিক, গতিময় ও উন্নত শহর গড়তে আগামী ৩০ জানুয়ারি নৌকা মার্কার বিকল্প নাই । তিনি বলেন- তাপস কাজ পাগল একজন মানুষ। তিনি নগরবাসীর উন্নয়ন ও উন্নত সেবা নিশ্চিত করতে কাজ করতে চান। তাই আগামী দিনে উন্নয়নের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দক্ষিন সিটিকে পরিচ্ছন্ন নগরী গড়তে সকলকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়ে প্রচারপত্র ও লিফলেট বিতরণ করেন অধ্যাপক ডাঃ এম এ আজিজ।
এসময় তার সাথে স্বাচিপের নেতৃবৃন্দসহ আওয়ামিলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের শতাদিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!