Header Image

আনন্দ টিভির  চেয়ারম্যানের মৃত্যুতে সাংবাদিক হামিমের  শোক

বিনোদন ডেষ্কঃ

 

আনন্দ টিভির চেয়ারম্যান প্রখ্যাত চলচ্চিত্র প্রযোজক , অভিনেতা আব্বাস উল্লাহ সিকদারের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন  আনন্দ টিভির ময়মনসিংহ প্রতিনিধি হামিমুর রহমান হামিম।

তিনি বলেন, আব্বাস উল্লাহ সাহেব শুধু একজন টিভির চেয়ারম্যান কিংবা চলচিত্র  প্রযোজকই ছিলেন না, অনেক ভালো মনের মানুষও ছিলেন। ভালো অভিনেতাও ছিলেন। কমেডি অভিনয় করতে পছন্দ করতেন।

সদ্য প্র‍য়াত প্রযোজক আব্বাস উল্লাহকে নিয়ে কথাগুলো বলছিলেন আনন্দ টিভির জেলা প্রতিনিধি হামিমুর রহমান হামিম  । রিয়াজ অভিনীত সুপারহিট ‘মনের মাঝে তুমি’ সিনেমার দুই প্রযোজকের একজন ছিলেন আব্বাস উল্লাহ শিকদার।

তার মৃত্যুতে এই সাংবাদিকের   শোক প্রকাশ করে বলেন, ‘উনার মতো প্রযোজকরা ছিলেন বলেই অনেক ভালো সিনেমা নির্মাণ হয়েছে। ঢাকাই সিনেমা নিয়ে কথা বলতে গেলে, প্রথমে যে ছবিগুলোর নাম চলে আসে তার একটি ‘বেদের মেয়ে জোসনা’ তার প্রযোজিত সিনেমা।  ‘মনের মাঝে তুমি’, ‘মোল্লাবাড়ির বউ’ সিনেমার প্রযোজকও তিনি। আজ আমাদের মাঝ থেকে তিনি হারিয়ে গেলেন। ভালো সিনেমা নির্মাণের একটা শূন্যতা তৈরি হলো। আমি উনার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।’

দেশের সিনেমার ইতিহাসে ব্যবসা সফল শীর্ষ সিনেমা ‘বেদের মেয়ে জোসনা’ ছবির প্রযোজক আব্বাস উল্লাহ শনিবার (১৮ জানুয়ারি) আব্বাস উল্লাহ বনানীর নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

আব্বাস উল্লাহ ছিলেন দেশীয় সিনেমার অন্যতম সফল প্রযোজনা প্রতিষ্ঠান আনন্দমেলা চলচ্চিত্রের একজন কর্ণধার। মতিউর রহমান পানুর সঙ্গে যৌথভাবে এ প্রযোজনা প্রতিষ্ঠানটি পরিচালনা করতেন তিনি।

আনন্দমেলা চলচ্চিত্রের ব্যানারে ‘বেদের মেয়ে জোসনা’, ‘পাগল মন’, ‘মনের মাঝে তুমি’, ‘মোল্লাবাড়ির বউ’, ‘জ্বী হুজুর’সহ অনেক দর্শকপ্রিয় সিনেমা নির্মিত হয়েছে। ব্যক্তিগতভাবে প্রযোজনার পাশাপাশি অসংখ্য চলচ্চিত্রে তিনি অভিনয়ও করেছেন। সিনেমা পরিচালনাও করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!