Header Image

ত্রিশাল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন আলমগীর সভাপতি,হুমায়ুন সম্পাদক নির্বাচিত।

 

দুর্ণীতি-অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠ ময়মনসিংহের ত্রিশালের সাংবাদিকদের প্রাচীনতম ঐতিহ্যবাহী সংগঠন ত্রিশাল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন বুধবার ২৯ জানুয়ারি বিকেলে ত্রিশাল প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত নির্বাচনে আগামী ২০২০-২১ সালের কার্যক্রমকে সংগঠন নেওয়ার লক্ষে সাংবাদিকদের ভোটে সভাপতি পদে অধ্যাপক মুহাম্মদ আলমগীর কবীর(জেলা প্রতিনিধি বণিক বার্তা,সম্পাদক সবুজ সময়) ও সাধারণ সম্পাদক পদে এস এম হুমায়ূন কবীর(ইনকিলাব ও দৈনিক জাহান) পুনরায় সর্ব সম্মতিক্রমে নির্বাচিত হন।

কমিটির অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা হলেন-সহ-সভাপতি খালিদ মাসুদ(মানব জমিন),সহ-সভাপতি কামরুজ্জামান মিনহাজ(দৈনিক আমাদের কন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল কাদের কবীর(নয়া দিগন্ত),সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন(দৈনিক দেশকাল ও ঈশিকা),কোধাধ্যক্ষ মাসুদ মিয়া(দৈনিক বাংলাদেশ বুলেটিন) সাহিত্য সম্পাদক রাকিবুল হাসান ফরহাদ(চ্যানেল এস),প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল কাদের জিলানী(দৈনিক জনতা ও দৈনিক দেশের খবর)। কার্যকরী সদস্যরা হলেন- ফারুক আহমেদ(ইত্তেফাক ও মোহনা টিভি),মামুন তালুকদার (যায়যায়দিন,দৈনিক সবুজ ও বিজয় ঢিভি),মাহমুদুল হাসান রতন (ঢাকা প্রতিদিন), বিপ্লব হাসান বেপারী (সবুজ সময়)।
সভায় সর্ব সম্মতিক্রমে ত্রিশাল প্রেসক্লাবের সিনিয়র সদস্য,দৈনিক মাটি ও মানুষ পত্রিকার সিনিয়র সহকারী সম্পাদক এটিএম মনিরুজ্জামানকে ত্রিশাল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!