Header Image

কালীগঞ্জে ১৫ কেজি গাঁজা ও প্রাইভেট কারসহ আটক ১

 

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা থেকে ১৫ কেজি গাঁজা ও একটি প্রাইভেট কারসহ এক মাদকব্যবসায়ীকে আটক করেছে পুলিশ কালীগঞ্জ থানা পুলিশ।সোমবার ২৪ ফেব্রুয়ারি সকালে কালীগঞ্জ উপজেলার কাকিনা রুদ্রেশ্বর সিরাজুল মার্কেট এলাকা থেকে এ এস আই রুহুল আমিন গাজা সহ আটক করে। আটককৃত হলেন, এনামুল মন্ডল। রংপুর পিরগাছা এলাকার মাহবুব মন্ডলের ছেলে।
কালীগঞ্জ থানার এ এস আই রুহুল আমিন জানায়, সোমবার সকালে কাকিনা মহিপুর-সড়কে সিরাজুল মার্কাট নামক স্থানে পুলিশ একটি প্রাইভেট কার (চট্ট মেট্রো ক-০২-২৫১৩) দেখে চ্যালেঞ্জ এবং পরে গাড়িটিকে আটক করে।
পরে পুলিশ গাড়ির ভেতর থেকে ১৫ কেজি গাঁজার প্যাকেট উদ্ধার করে। আটকরা বডার থেকে গাঁজা নিয়ে রংপুর যাচ্ছিল। এ ব্যাপারে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) আরজু মোঃ সাজ্জাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে ১০টার দিকে উপজেলার কাকিনা মহিপুর নামক এলাকায় অভিযান চালায় পুলিশ।

প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১টি বস্তায় ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা ব্যবসার জড়িত থাকার অভিযোগে পুলিশ প্রাইভেটকারে থাকা এনামুল মন্ডলকে গ্রেফতার করে। এছাড়াও প্রাইভেটকারটি আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!