Header Image

ময়মনসিংহে ১৫০০ হত দরিদ্রকে ত্রাণ সামগ্রী দিলেন গৃহায়ন প্রতিমন্ত্রী শরীফ আহম্মদ।

 

আরিফ রববানীঃ

আতঙ্ক নয়,সচেতন হলেই করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকা সম্ভব” এই প্রতিপাদ্য বিষয় সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার

নির্দেশে করোনা ভাইরাস প্রতিরোধ কর্মসূচীতে সরকারের নিয়মনীতির মেনে গৃহবন্ধী কর্মহীন গরীব,দুঃস্থ্য ও অসহায় জনসাধারনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন প্রতিমন্ত্রী শরীফ আহম্মদ এমপি। রবিবার সন্ধ্যায় নগরীর টাউন হল প্রাঙ্গণে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটুর সার্বিক তত্বাধানে করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকার লক্ষ্যে নিজ গৃহে অবস্থানের ফলে কর্মহীন হয়ে পড়া দিনমজুর পরিবারকে সহায়তা করার লক্ষ্যে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে এবং গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপির সহযোগিতায় ১৫০০ প্যাকেট খাদ্য শস্য প্রদান করা হয়। এ সময়ে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু,জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান,জেলা পুলিশ সুপার আহমার উদজ্জামানসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ।

সুষ্ঠু ভাবে বিতরণ কার্যক্রম সম্পন্ন করতে সার্বিক সহযোগিতা করায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনপ্রিয় মেয়র ইকরামুল হক টিটু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!