Header Image

ময়মনসিংহ সিটির ২৬নং ওয়ার্ডের ১১শত পরিবারে খাদ্য সহায়তা পৌছে দিলেন কাউন্সিলর শফিক।

 

স্টাফ রিপোর্টারঃ

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনে প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ঘরবন্দি হয়ে পড়া দিনমজুর ও নিম্ন্ন আয়ের শ্রমজীবী মানুষের মাঝে ব্যক্তগত ৫৫০ ও সিটি কর্পোরেশনের বারদ্ধকৃত ৫৫০ মোট ১১শত ঘরবন্ধী হতদরিদ্রদের পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক, জাতীয় ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক ধর্মমন্ত্রীর পিএস,সিটি কর্পোরেশনের বর্ধিত এলাকা ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব শফিকুল ইসলাম শফিক।

বৃহস্পতিবার বিকাল থেকে রাত পর্যন্ত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামের হতদরিদ্র, দিনমজুর, রিকশা ও পরিবহন শ্রমিকসহ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন মানবতার ফেরিওয়ালা স্বেচ্ছাসেবকলীগ নেতা ও কাউন্সিলর শফিক।

দেশের এ ক্রান্তিকালে সামাজিক দায়বদ্ধতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে সামাজিক দূরত্ব, স্বাস্থ্যবিধি মেনে প্রতিটি পরিবারকে চাল, আলু, ডাল, তেল, লবণ, পেঁয়াজ ও সাবানসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়। নিম্ন্ন আয়ের শ্রমজীবী মানুষ খাদ্যসামগ্রী পেয়ে খুশির উদ্বেলিত হন এবং অকৃতজ্ঞতা জ্ঞাপন করেন ।

ত্রাণ প্রাপ্ত একজন বলেন, কাউন্সিলর শফিক একজন মানবিক,জনবান্ধব নেতা। তিনি যেকোনো দুর্যোগকালে এ এলাকার দরিদ্র মানুষের পাশে দাঁড়ায় ও সহযোগিতা করে।

রিকশাচালক একজন বলেন, শফিক ভাই আমাদের যেকোনো আপদে-বিপদে পাশে দাঁড়ান। আল্লাহ তার মঙ্গল করুক।

কাউন্সিলর শফিক বলেন, করোনাভাইরাসের কারণে উপার্জন বন্ধ হওয়া দিনমজুর ও নিম্ন আয়ের মানুষকে আমার পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণের কাজ শুরু হয়েছে, মাসব্যাপী এ কার্যক্রম চলমান থাকবে। পর্যায়ক্রমে এই তিন ওয়ার্ড সহ বিভিন্ন অঞ্চলে অস্বচ্ছল পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে এবং প্রয়োজনবোধে নগদ টাকাও প্রদান করা হবে।

তিনি বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডের জনগণের যেকোনো সঙ্কটকালীন মুহূর্তে আমার নেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় মানুষের পাশে থাকার চেষ্টা করি। ভবিষ্যতেও যে কোন দুর্যোগে আমার চেষ্টা অব্যাহত থাকবে।এ ব্যাপারে তিনি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!