Header Image

অসহায়দের দ্বারে দ্বারে ত্রিশালের ইউএনও

 

করোনা আতঙ্কে বাড়ী থেকে বের হতে পারছেন না খেটে খাওয়া দিনমজুররা। বাড়ীর বাইরে যেতে না পারায় অনেকের দিন কাটছে অনাহারে। এমন পরিস্থিতিতে শ্রমিকসহ দুঃস্থরা মানবেতর জীবন যাপন করছে।
ময়মনসিংহের ত্রিশালে প্রতিদিন সন্ধ্যা হলেই এসব খেটে খাওয়া শ্রমিক, গরীবও অসহায় লোকদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিলেন ইউএনও মো: মোস্তাফিজুর রহমান ।
সোমবার সন্ধ্যা রাতে ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মো: মোস্তাফিজুর রহমান ভলান্টিয়ারদের মাধ্যমে এবং নিজের গাড়ীতে করে চাল, ডাল, লবন, আলু, সাবান, তেলসহ নিত্যপন্য খাবার সামগ্রী পৌছে দিয়েছেন উপজেলার বিভিন্ন পাড়া মহল্লা ও পৌর সভার ওয়ার্ডগুলোতে খেটে খাওয়া দিনমজুরদের ঘরে তুলে দিচ্ছেন খাবার সামগ্রী।
খাবার পেয়ে আনন্দে চোখের পানি ঝড়িয়েছেন অনেকের। এসময় উপস্থিত ছিলেন,এসিল্যান তরিকুল ইসলামসহ আরও অনেকেই।
ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান জানান, এরা খেটে খাওয়া দিনমজুর। তারা দিন আনেন, দিন খায়। তাদের ঘরে থাকে না কোন সঞ্চয়। এ পরিস্থিতির মধ্যে তারা যাতে ঘর থেকে বের না হয় সে লক্ষে তাদের বাড়ী বাড়ী গিয়ে চাল, ডাল ও আলু পৌছে দেওয়া হচ্ছে। কিন্তু প্রানঘাতি করোনা আতঙ্কে তারা আজ ঘরের বাইরে যেতে পারছেন না। তাদের যাতে অনাহারে থাকতে না হয় তাই এসব খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!