Header Image

টঙ্গীতে ৪ শিশুকে ধর্ষণ চেষ্টা কেয়ারটেকার আটক

 

মোঃআল-আমিন, টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি :

গাজীপুরের টঙ্গীর মোক্তার বাড়ি এলাকায় একটি বাড়িতে ৪ শিশুকে ধর্ষণের চেষ্টায় বেলায়েত হোসেন নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। গতকাল রাতে এই ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটে। বেলায়েত হোসেন তিনি বাড়ির কেয়ারটেকার হিসেবে কাজ করেন।
শিশুদের পরিবার এবং পুলিশ সূত্রে জানা গেছে, গাজীপুরের টঙ্গীর মোক্তার বাড়ি এলাকায় একটি বাড়িতে চার শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বেলায়েত নামে এক বৃদ্ধকে আটক করা হয়েছে। গতকাল রাতে একটি শিশুকে ‘মজা খাওয়ানোর’ লোভ দেখিয়ে তার ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালান। এ সময় শিশু চিৎকারে শিশুদের বাবা মা এগিয়ে আসলে তাকে ছেড়ে দেন বেলায়েত। পরবর্তীতে ওই বাড়িতে থাকা আরও তিন শিশুদের পারিবারিক ভাবে জিজ্ঞাসাবাদ করলে শিশুরা জানায় তাদেরকে দীর্ঘদিন ধরেই বৃদ্ধ বেলায়েত হোসেন মজা খাওয়ানোর কথা বলে শরীরের বিভিন্ন অংশে স্পর্শ করেছিল। ধর্ষণের চেষ্টার খবরটি এলাকার স্থানীয় একটি চক্র সামাজিকভাবে সমাধানের চেষ্টার কথা বলে ধর্ষকে অভিযুক্ত বেলায়েত হোসেনের কাছ থেকে কয়েক দফায় টাকা আদায় করে। পরবর্তীতে এলাকার লোকজন সাংবাদিকদের এবং থানায় খবর দিলে পুলিশ এসে ধর্ষণের চেষ্টার সাথে জড়িত বেলায়েত হোসেনকে আটক করে।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন জানান, ‘ঘটনার সঙ্গে বেলায়েত হোসেনকে আটক করা হয়েছে। তিনি এই ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করেছেন। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!