Header Image

সিরতায় কর্মহীনদেরকে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন চেয়ারম্যান সাঈদ।

 

আরিফ রববানীঃ

ময়মনসিংহ সদর উপজেলার সিরতা ইউনিয়নের গরীব,অসহায় কর্মহীনদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সিরতা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে
প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তরুণ রাজনীতিবিদ আলহাজ্ব মোঃ আবু সাঈদ।

মহামারী সংক্রান্ত করোনা ভাইরাস সংক্রমণের কারনে ৩ নং ওয়ার্ডে বসতকারী গরিব,দুস্ত, অসহায় ও বেন চালক, অটোরিকশা চালক,চা দোকানদার এবং কর্মহীন মানুষের মাঝে,, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী তুলে দেন সিরতা ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু সাঈদ।

এসময় চেয়ারম্যান সাঈদ বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সারা দেশে কর্মহীন ও নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণীপেশার মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় আজ সিরতা ইউনিয়নের বিভিন্ন হত দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হলো। আগামীতে পর্যায়ক্রমে ইউনিয়নের সর্বস্তরের কর্মহীনদের মধ্যে এই উপহার বিতরণ করা হবে।

এসময় অন্যান্যদের মাঝে ৩ নং ওয়ার্ডের সুযোগ্য মেম্বার মোজাম্মেল হক বাচ্চু, স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, সেচ্ছাসেবক সহ এলাকার গন্যমান্য বেক্তিবর্গরা উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!