Header Image

দুস্থ্য ও কর্মহীন মানুষের মাঝে বাংলাদেশ কেন্দ্রীয় ছাএলীগ এর সভাপতি ও সাধারন সম্পাদক সবর্জি ও ইফতার সামগ্রী বিতরণ

 

ঢাকার নিকটবর্তী আশুলিয়ার বগাবাড়ি সোনিয়া মার্কেট আশুলিয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধান মন্এী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ ক্রমে চলমান কর্মসূচীতে সবর্জি ওইফতার সামগ্রী বিতরণকরেন কেন্দ্রীয় কেন্দীয় সভাপতি আল মাহিয়ান জয়, ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য উপস্থিত থেকে কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থদের মাঝে সবজি ও ইফতার সামগ্রী বিতরণ করেন ।
বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল মাহিয়ান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের দিক নির্দেশনায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয় ।
শুক্রবার পহেলা মে বিকেল ৪ঘটিকার সময় আশুলিয়ার বগাবাড়ি সোনিয়া মার্কেট এলাকায় আশুলিয়া থানা ছাএলীগের সদস্য আরিফুল ইসলাম আরিফ এর নিজ কার্যালয়ে সামনে নিজস্ব উদ্যোগে এসব খাদ্য সহায়তা দেন।
এসময় সামাজিক দূরত্ব বাজায় রেখে কয়েক শতাধিক অসহায়, দুস্থ মানুষের মাঝে পবিত্র রমজান উপলক্ষে এসব খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে সবজি এর মধ্যে রয়েছে- , টমেটো, ঢেঁড়শ, মিষ্টি কুমড়া, বেগুন, পটল, কাঁচা মরিচ, ধনিয়া পাতা, লাউ, শশা, করোলা,ও ইফতার সামগ্রীসহ নিত্যপ্রয়োজণীয় খাদ্যদ্রব্য বিতরণ করা হয় ।
এসময় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সহ আশুলিয়া থানা ছাএলীগের আরিফুল ইসলাম আরিফ .যুবলীগের আশুলিয়া থানা সাবেক যুগ্ন সম্পাদককাজী হারুন সহ আশুলিয়া থানা ছাএ লীগের নেতৃবৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!