Header Image

ময়মনসিংহে জাতীয় পার্টির বিভাগীয় সমন্বয় কমিটির ত্রাণ পেয়ে খুশী ৩শত কর্মহীন পরিবার

 

 

৬৮হাজার গ্রাম বাঁচলে -বাংলাদেশ বাঁচবে, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম আলহাজ হুসেইন মোহাম্মদ এরশাদ এর স্বপ্ন বাস্তবায়নে দেশের চলমান পরিস্থিতি করোনা ভাইরাসের দুর্যোগ মোকাবেলায় জাতীয় পার্টির ময়মনসিংহ বিভাগীয় ত্রাণ বিতরণ সমন্বয় কমিটির উদ্যোগে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অতিরিক্ত মহাসচিব এবং বিভাগীয় সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক ফখরুল ইমাম এমপি নির্দেশনায় ময়মনসিংহ বিভাগীয় সমন্বয় কমিটির অন্যতম সদস্য, জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জেলা জাতীয় পার্টী,র সহ- সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল, কেন্দ্রীয় কমিটির সদস্য আবু মুসা সরকার, শফিকুল ইসলাম তপন, হাফিজ উদ্দিন মাষ্টার, ও শহিদ আমিন রুমির ব্যক্তিগত সহযোগিতায় ১লা মে শুক্রবার সকালে ময়মনসিংহ নগরীর ব্রিজ এলাকায় বেদে পরিবারে, আকুয়া মড়ল পাড়া, সান্কীপাড়া বাজার, চুরখাই বাজার, চুকাই তলা, আকুয়া গরুর খোয়ার এলাকায় প্রায় ৩০০শত অসচ্ছল কর্মহীন পরিবারের সদস্যদের মাঝে, ১ সপ্তাহের খাদ্য সামগ্রী (চাল, ডাল, আলু, লবন ও তেল) বিতরণ করা হয়।
ময়মনসিংহ জাতীয় তরুণ পাটি আহ্বায়ক কাউছার আহমদ, জেলা পল্লী বন্ধু পরিষদের আহ্বায়ক এস ডি রুবেল,ফুলবাড়ীয়া উপজেলা জাতীয় যুব সংহতি,র সিঃ যুগ্ন- আহ্বায়ক কামরুজ্জামান( মামুন), জাতীয় ছাত্র সমাজের সহ- সভাপতি, ইন্জিঃ সাদবিন রহমান আকাশ এই বিতরণ কর্মসুচী সম্পন্ন করেন।
জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাপা,র সহ-সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল বলেন-আমরা পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের সৈনিক, পল্লীবন্ধুর নীতি আর আদর্শ ছিলো গরীবের বিপদে সর্বদাই সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া। তিনি আজ জীবিত থাকলে এই দুঃসময়ে বাংলার মানুষের সহযোগিতায় এগিয়ে আসতেন। তাই আমরাও নাীতি ও আদর্শকে ধরে রাখতে আসন্ন করোনা ভাইরাসের সংকট মোকাবেলায় সমন্বয় কমিটির মাধ্যমে গরীবের সহযোগিতায় এগিয়ে এসে পল্লীবন্ধুর ঐতিহ্যকে ধরে রাখার চেষ্টা করছি।আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। উক্ত বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!