Header Image

গোয়াইনঘাটে এক বৃদ্ধের করোনা শনাক্ত

 

সৈয়দ মোঃ শামীম গোয়াইনঘাট, সিলেট প্রতিনিধি:

সিলেটের গোয়াইনঘাটে মসজিদ সহ ১২ বাড়ি লকডাউন প্রকাশিত হয়েছে আজ

সিলেট জেলার গোয়াইনঘাট থানায় এক বৃদ্ধের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। করোনায় আক্রান্ত ব্যক্তি উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নের ধর্মগ্রামের বাসিন্দা। গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুস সাকিব জানান এ বৃদ্ধাকে নিয়ে গোয়াইনঘাটে মোট দুইজন করোনা রোগী শনাক্ত হয়েছে।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনায় আক্রান্ত ওই ব্যক্তির গ্রামের ১টি মসজিদ সহ আশে পাশের ১২টি বাড়ি লকডাউন ঘোষণা করেছেন। স্থানীয় ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, কয়েক দিন ধরে বৃদ্ধার শরীরে জ্বর, স্বর্দিও কাশি থাকায় ৭০ বছর বয়সী বৃদ্ধ ওই লোকটি নিজ তাগিদে গত ২৬ এপ্রিল চিকিৎসার জন্য জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান।

সেখানে তার সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে ওই বৃদ্ধের শরীরে করোনার উপসর্গ রয়েছে কিনা বিষয়টি নিশ্চিত হতে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য বিভাগ তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
ওসমানী হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষা নীরিক্ষা শেষে ওই দিনই বৃদ্ধ লোকটি তার বাড়িতে ফিরে আসেন। আজ শনিবার (২ মে) দুপুরের দিকে হাসপাতাল থেকে তার রিপোর্ট করোনা পজেটিভ আসে। বিষয়টি অবগত হওয়ার পর গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সাথে সাথেই তাকে চিকিৎসার জন্য সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালে পেরন করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব বলেন, ওসমানী হাসপাতাল থেকে করোনা পজেটিভ প্রতিবেদন পাওয়ার পর আক্রান্ত ব্যক্তিকে চিকিৎসার জন্য সাথে সাথেই তাকে সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালে পাঠানো হয়েছে। এই বৃদ্ধাকে কেন্দ্র করে একই সঙ্গে করোনা আক্রান্ত ব্যক্তির গ্রামের একটি মসজিদসহ আশপাশের ১২টি বাড়ি লকডাউন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!