Header Image

টঙ্গীতে কাপড়ের মার্কেট স্বপ্ল সময়ের জন্য খুলে দিতে ব্যবসায়ীদের আকুতি

মোঃআল-আমিন, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের টঙ্গীবাজারের কাপড়েরার্কেট সল্প সময়ের জন্য হলেও খুলে দেয়ার আকুতি জানিয়েছেন টঙ্গী বাজার বনিক সমিতি।সামাজিক দূরত্ব ও পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রেখে মার্কেট খুলে দেয়ার এ আকুতি জানান তারা।
টঙ্গী বাজার বনিক সমিতির সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন মোল্লা জনান,করোনার জন্য দীর্ঘদিন যাবৎ সরকার ঘোষিত লকডাউন মেনে আমরা দোকান বন্ধ রেখেছি।এতদিন আমরা যেভাবে পেড়েছি আমাদের কর্মচারীদের বেতন দিয়েছি,আর্থিক সহযোগিতা করেছি।বর্তমানে পরিস্থিতি এমন পর্যায়ে গিয়েছে যে আমাদের পক্ষে আর সম্ভব হচ্ছে না কর্মচারিদের সহযোগিতা করা।তিনি আরও বলেন, মুদি দোকানসহ মোটামুটি অনেক দোকানদাররা ব্যবসা করছে স্বপ্ল সময়ের জন্য।তাই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাই,আমাদের কাপড়ের বাজার স্বল্প পরিসরে অন্তত ৩ ঘন্টার জন্য হলেও খুলে দিন।
টঙ্গী বাজার বনিক সমিতির যুগ্ম সাধারন সম্পাদক মুকুল সরকার বলেন,আমরা যারা স্বপ্ল পুঁজি নিয়ে ব্যবসা করি,তারা পথে বসার উপক্রম। সংসার চালানো আমাদের পক্ষে অসম্ভব হয়ে পড়ছে।আমাদের বেঁচে থাকারমত সুঁজোগ করে দিন।দিনে অল্প সময়ের জন্য হলেও আমাদের মার্কেট খুলে দিন।আমরানযাতে সংসার নিয়ে চলতে পারি ও কর্মচারীদের বেতন ও ঈদ বোনাস দিতে পারি।তাইঈদের আগের কয়েকটা দিন আমাদের ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেয়ার আবেন জানাই।
টঙ্গী বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন জানান, প্রয়োজনে আমরা জিবানু নাষক টানেলের ব্যবস্থা করবো এছাড়াও সরকার ঘোষিত সব ধরনের নীরাপক্তমূলক ব্যবস্থা গ্রহণ করে মার্কেট স্বল্প পরিসরে পরিচালনা করবো।তাই সরকারের নিকট আবেন আমাদের কাপড়ের মার্কেট খুলে দিন।
উপস্থিত মার্কেট কর্মচারীরা সাংবাদিকদের জানান, পরিবার নিয়ে আমরা মানবেতর জীবনযাপন করছি।এসময় আরও উপস্থিত ছিলেন,পৌর চাউল মার্কেট সভাপতি ইসমাইল
প্রগতী প্লাজার কমিটির সভাপতি ইয়াসিন, সেক্রেটারী রোকন, সোনালী অর্কেটের সভাপতি মজিবুর রহমান,সেক্রেটারি মিজানসহ টঙ্গী বাজার কাপড়র মার্কেটের কর্মচারিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!