Header Image

ময়মনসিংহে রওশনের পক্ষে ব্যক্তিগত অর্থায়নে কর্মহীনদের মাঝে জাপা নেতা ইদ্রিসের খাদ্য বিতরন।

 

আরিফ রববানীঃ

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস’র প্রাদুর্ভাবের কারণে খাদ্য সংকট মোকাবেলায় অসহায় কর্মহীন মানুষ, নিম্নবিত্ত পরিবারের মাঝে ময়মনসিংহের গণমানুষের নেত্রী,জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপির পক্ষ থেকে ব্যক্তিগত অর্থায়নে খাবার বিতরণ করছেন ময়মনসিংহ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জনবান্ধব জাপা নেতা ইদ্রিস আলী।

নিয়মিতই তিনি বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের তার পক্ষ থেকে ত্রাণের উপহার সামগ্রী অসহায়দের মাঝে বিতরণ করার পর এবার মাহে রমজানের ইফতার সামগ্রী বিতরন করছেন ময়মনসিংহ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ইদ্রিস আলী।

১০ই মে ময়মনসিংহের সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় ঘুরে-ঘুরে রিক্সা চালকনও নিম্ন আয়ের মানুষের মাঝে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এর পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

জাতীয় সংসদের মাননীয় বিরোধীদলীয় নেতা ময়মনসিংহ সদর ৪ আসনের এম পি পল্লীমাতা রওশন এরশাদের পক্ষে জাতীয় পার্টির ময়মনসিংহ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইদ্রিস আলী তার ব্যাক্তিগত অর্থায়নে দুস্ত অসহায় গরীব দুঃখিদের মাঝে এই ইফতারী সামগ্রী বিতরন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির বিপ্লবী সভাপতি জাহাঙ্গীর আহমেদ,জেলা জাতীয় পার্টির সাংস্কৃতি বিষয়ক সম্পাদক শহীদ আমিন রুমী, এ কে এম হাসান কবীর কালাম, সোহান প্রমুখ।

সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় শতাধিক পরিবারকে ইফতার সহায়তা দেয়া হয়েছে। পর্যায় ক্রমে আরো দুস্থ ও অসহায় পরিবারকে ইফতার সহায়তা দেয়া হবে বলে জানান জাপা নেতা ইদ্রিস আলী ।

ইফতার সামগ্রী বিতরণ কালে সদর উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ইদ্রিস আলী বলেন-পল্লীমাতা বেগম রওশন এরশাদ গণমানুষের নেত্রী, তিনি সব সময় অসহায় দুঃস্থ মানুষদের পাশে আছেন এবং থাকবেন। রওশন এরশাদের এর পক্ষ থেকে খাদ্য ও ইফতার সামগ্রী দেয়া হয়েছে এবং যতদিন পর্যন্ত করোনা মহামারী স্বাভাবিক না হবে ততদিন পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এছাড়াও জাপা নেতা ইদ্রিস আলী নিজ উদ্যোগে বহু অসহায় হতদরিদ্র কর্মহীন মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন এবং তার এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!