Header Image

ময়মনসিংহে জাপা নেতা রুবেল সড়ক দুর্ঘটনায় আহত।।সকলের দোয়া প্রার্থী।

 

আরিফ রববানীঃ

ময়মনসিংহ জেলা পল্লীবন্ধু পরিষদের আহবায়ক ও জনবান্ধব জাপা নেতা রুবেল আলী (এসডি রুবেল) অটোরিকশা দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

ওই দুর্ঘটনায় জাপা নেতা রুবেল আলী (এসডি রুবেল)তাঁর দুই পায়ের উরু ও হাঁটুতে ও মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। এতে তাঁর উরুর হাড় ভেঙে গেছে বলে আশঙ্কা করছেন চিকিৎসরা।

শনিবার (৩০ মে) সকালে তিনি তার বাড়ী থেকে অটোরিক্সায় করে ময়মনসিংহ জেলা শহরে যাওয়ার পথে দিগারকান্দা বাইপাস নামক স্থানে অন্য একটি গাড়ীর সাথে ধাক্কা লেগে উল্টে পড়ে গিয়ে মারাত্মক আহত হন তিনি। পরে স্থানীয়রা ছুটে গিয়ে আহত রুবেলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক প্রাথমিক চিকিৎসা করেন এবং তার উভয় পায়ের হাড় ভেঙে গেছে বলে পরীক্ষা ও এক্সরে জরার পরামর্শ দেন।এদিকে খবর পেয়ে তার পরিবারের লোকজন ওইদিনই নেতাকে তার ঝিগার তলা নিজ বাসায় নিয়ে আসেন। বর্তমানে তিনি নিজ বাসায়ই চিকিৎসাধীন রয়েছেন । তবে তাঁকে সুস্থ হতে দীর্ঘদিন সময় লাগবে বলে ধারণা করছেন তার পরিবারের সদস্যরা।

পল্লীবন্ধু পরিষদের আহবায়ক, কর্মী ও জনবান্ধব নেতা রুবেল তাঁর নিজের সিনিয়র নেতৃবৃন্দ,কর্মী ও ভক্তবৃন্দসহ দেশবাসীর কাছে দ্রুত সুস্থতার জন্য দোয়া চেয়ে বলেন, ‘মানুষের ভালোবাসা নিয়েই আমি বেঁচে আছি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন দ্রুত সুস্থ হয়ে আবারো আপনাদের উপহার দিতে পারি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!