Header Image

করোনায় ঝুঁকি নিয়ে পুলিশি সেবা দিয়ে যাচ্ছে এস আই শফিউল

মোঃআল-আমিন ,গাজীপুর প্রতিনিধিঃ

করোনার প্রথম দিন থেকেই ঝুঁকি নিয়ে পুলিশি সেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছেন এস আই শফিউল।গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানায় কর্মরত পুলিশের এ অফিসার ইতিমধ্যেই জনপ্রিয় পুলিশ হিসেবে খ্যাতি পেয়েছেন।এছাড়াও ক্লুলেস মামলা,ছিনতাইকারী পাকড়াও,সন্ত্রাস বা মাদক বিরোধী অভিযানে যাকে দেখা যায় সর্বাগ্রে তার নামই এস আই সফিউল।
পুলিশের এ কর্মকর্তার সেবা পাওয়া বেশ কয়েকজন নারী/পুরুষ জানান, আমরা যেকোন সমস্যা ভাইয়ের কাছে বললেই উনি খুব সহজভাবে আইনের মাঝে থেকেই সমাধান করে দেন।তার মাঝে কোন অহংকার নেই, নেই দাম্ভিকতা। আমরা তার মত পুলিশ অফিসার পেয়ে আনন্দিত।
এস আই শফিউল জানান, যেদিন থেকে পুলিশের পোষাক গায়ে জড়িয়েছি,সেদিন থেকেই যুদ্ধ করছি।সর্বোচ্চ পেশাদারিত্ব আর নীতি নৈতিকাত নিয়ে সবসময় কাজ করার চেষ্টা করি।পরিস্থিতির জন্য কখনই নিজের কর্মের পরিবর্তন আমি ঘটাইনি।দেশের যেকোন সংকটে আমরা পুলিশ বাহিনি তৈরী থাকি।ভয়কে জয় করেই আমাদের কাজ করতে হয়।প্রতিকূলতাকে দাপিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে। বর্তমান পরিস্থিতি খুবই নাজুক তবুও আমরা কাজ করে যাচ্ছি দিন/রাত।যতদিন আল্লাহ্ বাঁচিয়ে রাখেন,ততদিনই পোষাকের মর্যাদা রক্ষা করে যাবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!