Header Image

গাজীপুরে র‌্যাব-১ এর সাথে বন্দুক যুদ্ধে মাদক কারবারি নীহত

 

মোঃআল-আমিন, গাজীপুর ঃ

গাজীপুরের কাশিমপুর এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১) সাথে বন্দুকযুদ্ধে নুরুল হক (২৫) নামে এক মাদক কারবারি নিহত হয়েছে। সোমবার (০১ জুন) ভোরে কাশিমপুরের তেতুইবাড়ী এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, গুলি, ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বহনকারী একটি ট্রাক জব্দ করেছে র‌্যাব-১।
জানাগেছে,নিহত নুরুল হক কক্সবাজারের উখিয়ার কুখ্যাত মাদক কারবারি। সে ইয়াবার বড় একটি চালানসহ গাজীপুর এলাকায় এসেছিলো।
র‌্যাব-১ এর স্কোয়ার্ড কমান্ডার (সিপিসি-১) এএসপি মো. কামরুজ্জামান জানান, ট্রাকযোগে মাদকের একটি বড় চালান আসছে, এমন তথ্যের ভিত্তিতে কাশিমপুরের তেতুইবাড়ী এলকায় চেকপোস্ট স্থাপন করে তল্লাশি চালায় র‌্যাব-১। এসময় একটি ট্রাক দ্রুত গতীতে চেকপোস্ট অতিক্রম করতে চাইলে, ট্রাকটিকে থামার সংকেত দেয়া হয়। কিন্তু ট্রাকটি আরও দ্রুত চেকপোস্ট এড়িয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এবং ট্রাকে অবস্থানরত অস্ত্রধারী কয়েকজন র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে।
আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোঁড়ে।এক পর্যায়ে অস্ত্রধারী সন্ত্রাসীরা ট্রাক ফেলে পালিয়ে যায়।গোলাগুলি শেষে তল্লাশি চালানোর এক পর্যায়ে ঘটনাস্থল একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে নিহত ব্যক্তি কক্সবাজারের কুখ্যাত মাদক কারবারি নুরুল হক (২৫) বলে নিশ্চিত হয় র‌্যাব।
বন্দুক যুদ্ধে র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন বলে জানান এএসপি কামরুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!