Header Image

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ এর মৃত্যুতে আ’লীগ নেতা আশরাফুলের শোক

 

আরিফ রববানীঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আবদুল্লাহ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক,
উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, ও উপজেলা আওয়ামিলীগের যুগ্ম-আহবায়ক, তরুণ রাজনীতিবিদ আশরাফুল ইসলাম মন্ডল।

আশরাফুল ইসলাম মন্ডল এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় সাবেক এই ভাইস চেয়ারম্যান জানান, মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আবদুল্লাহ বাংলাদেশের স্বাধিকার ও স্বাধীনতা আন্দোলনে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন। তিনি ১৯৬৬ সালের ছয় দফা আন্দোলন, ১৯৬৯ সালের গণঅভ্যুত্থানসহ ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘনিষ্ঠ সহচর শেখ মোহাম্মদ আবদুল্লাহ বাংলাদেশ আওয়ামী লীগের সাথে ধর্মভিত্তিক দলসমূহের সম্পর্কোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তাঁর মৃত্যু দেশ ও জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি।বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি, জনসেবা, দেশ ও সমাজের উন্নয়নে তাঁর অবদান জাতি শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

উল্লেখ্য, শেখ মোহাম্মদ আবদুল্লাহ (৭৪) ১৩ জুন ২০২০ শনিবার দিবাগত রাত আনুমানিক ১১:৪৫ টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর বাংলাদেশ আওয়ামী লীগ সরকার গঠন করলে ২০১৯ সালের ০৭ জানুয়ারি মন্ত্রিসভায় টেকনোক্র্যাট কোটায় তিনি ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!