Header Image

গাজীপুরের কালিয়াকৈারে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ীর মৃত্য, পিস্তল উদ্ধার, ৪ পুলিশ আহত

 

মোঃ আল-আমিন গাজীপুর :

গাজীপুরের কালিয়াকৈরের হাবিবপুর এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আবু হানিফ(৩০) নামে এক মাদক ব্যবসায়ীর মৃত্য হয়েছে। নিহত আবু হানিফ উপজেলার হাবিবপুর এলাকা কাঞ্চন শিকদারের ছেলে । তার বিরুদ্ধে কালিয়াকৈর থানায় মাদক, নারী নির্যাতন ও ডাকা‌তিসহ অন্তত ১০টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ । এঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে । লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ জানান, বৃহস্প‌তিবার ভোরে হাবিবপুর এলাকায় মাদক ব্যবসায়ী হানিফের কাছে অবৈধ অস্ত্র রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তি অভিযান চালায় পুলিশ । অভিয়ানকালে হা‌নিফ ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছু‌ড়ে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে । বাকিরা পালিয়ে গেলেও ঘটনাস্থলেই হানিফ মারা যায় । এই ঘটনায় কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক মাহবুব হোসেন, সহকারী উপ-পরিদর্শক সুলতান ও আরও দুই কনস্টেবল আহত হয় । আহত‌দের উদ্ধার করে কালিয়াকৈর উপ‌জেলা স্বাস্থ্য কমপ্লে‌ক্সে চিকিৎসা দেয়া হয়েছে ।
কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক এসআই মুক্তি মাহমুদ জানান, গেল রাতে হানিফের কাছে অস্ত্র রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযানকালে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ঘটনাস্থলে তার মৃত্যু হয় । তার বিরুদ্ধে দশ -বারোটি মাদক, নারী নির্যাতনসহ নানা অভিযোগে মামলা রয়েছে । ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে বলেও জানান,তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!