Header Image

টঙ্গীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ১৪ মামলার আসামি পিংকু নিহত

 

মোঃ আল-আমিন, গাজীপুরঃ

গাজীপুরের টঙ্গীর টিএন্ডটি বাজার এলাকায় র‌্যাব-১ এর সঙ্গে বন্দুকযুদ্ধে জাহাঙ্গীর হোসেন পিংকু নামের এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) গভীর রাতে এ ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থল তল্লাশি করে দুটি বিদেশি পিস্তল, ১১ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন, এক হাজার ৯শ’ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব।

নিহত জাহাঙ্গীর হোসেন পিংকু চাঁদপুর জেলার গোসাইর চর গ্রামের আবু জাফরের ছেলে। সে বনানীর সাততলা বস্তি এলাকায় বসবাস করতো।

নিহত জাহাঙ্গীর হোসেন পিংকুর বিরুদ্ধে গুলশান, বনানীসহ বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র ও মাদক আইনে ১৪টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান জানান, মঙ্গলবার (২৩ জুন) রাত দেড়টার দিকে র‌্যাবের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে টঙ্গীর টিএন্ডটি বাজার এলাকায় কয়েকজন মাদক ও অস্ত্র ব্যবসায়ী অবস্থান করছে।

এসময় র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালাতে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী কয়েকজন সন্ত্রাসী র‌্যাব সদস্যদের লক্ষ করে গুলি ছোঁড়ে। র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। র‌্যাবের প্রতিরোধের মূখে মাদক কারবারি কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থলে পিংকু গুলিবিদ্ধ হন।

তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গুলিবিনিময়ের ঘটনায় র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন বলেও জানান এই র‌্যাবের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!