Header Image

পূর্বধলায় ইউএনও’র দাপট থেকে বাঁচতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন।

বিশেষ প্রতিনিধিঃ

নেত্রকোনার পূর্বধলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া খাদ্য বান্ধব কর্মসূচীর হত দরিদ্রের চাউল আটকের ঘটনায় সুষ্ঠ তদন্তের দাবী জানিয়ে অভিযোগ করায় অভিযোগকারী ও সাক্ষীদের ভয়-ভিত্তির হুমকি দেওয়ায় প্রধানন্ত্রীর কাছে নিরাপত্তার দাবী জানিয়ে উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় যুবলীগ নেতা উপজেলার ৭নংআগিয়া ইউনিয়নের যুবলীগের সিনিয়র সহসভাপতি দেলোয়ার হোসেন। ২১ জুন রবিবার বিকালে বাট্রা বাজারের আমির প্লাজা দুতলায় যুবলীগ নেতার নিজ কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে যুবলীগ নেতা দেলোয়ার হোসেন লিখিত বক্তব্যে বলেন- গত ২৭ শে মে উপজেলার বাট্টা বাজারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া খাদ্য বান্ধব কর্মসূচীর হত দরিদ্রের চাউল দুর্ণীতির মাধ্যমে পাচার করার সময় আটক করা হয়। এই ঘটনায় সুষ্ঠ তদন্তের জন্য জেলা প্রশাসকের বরাবর একটি লিখিত দরখাস্ত করেন ৭নংআগিয়া ইউনিয়নের যুবলীগের সিনিয়র সহসভাপতি দেলোয়ার হোসেন।

অভিযোগের প্রেক্ষিতে ৪জুন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ পূর্বধলা নির্বাহী অফিসের কার্যালয়ে তদন্তে গিয়ে উক্ত ঘটনার তদন্তে কয়েক জন সাক্ষী নেওয়ার পর আরো কিছু সাক্ষী অফিসে ডুকতে চাইলে সাক্ষীদের ডুকতে না দিয়ে ভূয়া বলে বেড় করে দেয়,উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলছুম। পরে এই ব্যাপারে গত ৭ জুন জেলা প্রশাসক বরাবর আরেকটি অভিযোগ দাখিল করেন তিনি। এতে উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলছুম ক্ষিপ্ত হয়ে ১৬ই জুন মোবাইল ফোনে তাকে হুমকি দিয়ে যুবলীগ নেতা দেলোয়ারের উপর ডিজিটাল আইনে মামলা করার হুমকি প্রধান করে,এর আগের দিন রাতে অপরিচিত লোক দিয়ে তাকে ভয় ভিত্তি প্রদর্শন করেন, যুবলীগ নেতা দেলোয়ার বলেন-আমি জীবনের নিরাপত্তা হিনতায় ভূগছি, আমি ও আমার পরিবাবের নিরাপত্তা চেয়ে মাননীয় সংসদ সদস্য মাধ্যমে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!