Header Image

টঙ্গীতে যুবলীগ নেতা মোক্তার হোসেন রতনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

 

মোঃআল-আমিন, গাজীপুরঃ

গাজীপুরের টঙ্গীতে ৪৪ নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার (২৬জুন) বিকেলে টঙ্গীর ৪৪ নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।এসময় ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এ কর্মসূচিতে যোগদান করেন।

ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোক্তার হোসেন রতন জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে সাঁড়া দিয়ে গাজীপুর মাটি ও মানুষের নেতা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ভাইয়ের নির্দেশে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের কর্মসূচীর অংশ হিসেবে, গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের সংগ্রামী আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল ভাইয়ের নির্দেশে ৪৪ নং ওয়ার্ড যুবলীগ ও টংগী পূর্ব থানা, আওয়ামী যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছি।

তিনি আরও বলেন,একটি নীরাপদ বাসযোগ্য দেশ গড়তে বৃক্ষরোপণের কোন বিকল্প নেই।বর্তমানে আমাদের দেশের পরিবেশের ভারসাম্য ঠিক না থাকার কারনে মানুষ ক্রমশই ঝুঁকির দিকে ধাবিত হচ্ছে। আমাদের পরবর্তী প্রজন্মের জন্য একটি বাসযোগ্য পরিবেশ গড়ে তোলাই আমাদের লক্ষ।তাই বৃক্ষ রোপন কর্মসূচি আমরা শুরু করেছি।আশাকরছি গাছে গাছে ভড়ে উঠবে আমাদের টঙ্গী।

উদ্ধোধন করেন টংগী পূর্ব থানা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সোহেল রানা। ৪৪ নং ওয়ার্ড, আওয়ামী যুবলীগের আয়োজনে কর্মসূচিতে উপস্থিত ছিলেন সাংবাদিক,পেশাজীবি ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!