Header Image

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের অভিযানে চোর, মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ গ্রেফতার- ৯।

আরিফ রববানী,(ময়মনসিংহ)

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশনায় জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে অপরাধ দমনে কাজ করছে গোয়েন্দা পুলিশ। তারই অংশ হিসাবে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের অভিযানে অটোরিক্সা চোর, মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ ৯ জনকে গ্রেফতার করেছে। তাদের কাছ চোরাই ৫টি অটো রিক্সা ও ১৬ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ। শনিবার সকালে ও শুক্রবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নামে পৃথক মামলা হয়েছে।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, একটি চক্রটি দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহের বিভিন্ন এলাকা থেকে গরীব অসহায়দের একমাত্র আয়ের উৎস অটোরিক্সা চুরি করে আসছিল। এ ধরণের অভিযোগ ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ও জেলা পুলিশ সুপারের কার্যালয়ে রয়েছে। ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ও জেলা পুলিশ সুপারের নির্দেশনায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অটো চোর সিন্ডিকেটকে গ্রেফতারে অভিযান পরিচালনা করে। শনিবার সকালে ডিবি পুলিশ জেলা সদরের ঘাগড়া আপনবাড়ি এলাকায় অভিযানে যায়। এ সময় অটো চোরচক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের হেফাজত থেকে ৫টি চোরাই অটো রিক্সা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত অটো চোরের হলো, নেত্রকোণার অজয় চন্দ্র দেবনাথ ঘাগড়া আপনবাড়ির সাইদুল ইসলাম গাড়াইল গ্রামের মোঃ রাসেল মধ্যবাড়েরা গ্রামের মোতালেব মুক্তাগাছার মোঃ আশরাফুল ও মাসকান্দা গনসার মাড়ের আবু বক্কর সিদ্দিক। পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের কাছ থেকে আরো একাধিক অটো চুরির গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এ ঘটনায় কোতোয়ালী মডেল থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃতদেরকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।
এছাড়া ডিবির এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ শুক্রবার রাতে নগরীর ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তিন মাদকাসক্ত ছিনতাইকারীকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ১৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, কৃষ্টপুরের সোহেল, কৃষ্টপুর দণিপাড়ার বুলু কাচিঝুলি ইটাখোলা রোডের শহিদুল ইসলাম। মামলাশেষে তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!