Header Image

সোঁনারগাওয়ে ওসি মনিরের নেতৃত্বে পুলিশের অভিযানে ১৮০ বোতল ফেন্সিডিলসহ আটক-১

 

ষ্টাফ রিপোর্টারঃ

মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই প্রতিপাদ্য বাস্তবায়নে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলাকে মাদক,সন্ত্রাস,চাঁদাবাজ, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ নির্মুলের লক্ষে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন ওসি মনিরুজ্জামান নেতৃত্বাধীন থানা পুলিশ। এসব অপরাধ নির্মুলের পাশাপাশি চলমান করোনা মোকাবেলায় এবং আসন্ন ঈদুল আজহাকে কেন্দ্র করে মানুষকে সুস্থ্য,সচেতন ও নিরাপদ রাখতে নিয়মিত টহল চালিয়ে যাচ্ছে ওসি মনিরের নেতৃত্বে সোঁনারগাওয়ের পুলিশ। ঈদের আইনশৃঙ্খলা রক্ষায় নিয়মিত অভিযান সম্প্রতি খোকন মিয়া (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে ১৮০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক করেছেন সোঁনারগা থানা পুলিশ । এসময় একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

সোনারগাঁও থানার উপপরিদর্শক (এসআই) ইয়াউর রহমান শনিবার রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা চেকপোস্টে একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ১৮০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী খোকন মিয়াকে আটক করেন।
মাদক ব্যবসায়ী খোকন মিয়া নরসিংদী জেলার মনোহরদী থানার গোতাশিয়া এলাকার মনির হোসেনের ছেলে।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, সোনারগাঁও থানায় মাদক মামলা দায়ের করে মাদক ব্যবসায়ী খোকন মিয়াকে রোববার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

তিনি জানান- আসন্ন ঈদে সোনারগাঁও বাসীর নিরাপত্তা নিশ্চিত করণে আমাদের নিয়মিত অভিযান থাকবে। তাই অভিযান সফল করার লক্ষে তিনি সোঁনারগাওয়ে সর্বস্তরের জনতার সহযোগীতা প্রত্যাশা করেন ওসি মনির।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!