Header Image

ইউএনও ওয়াহিদার উপর হামলার প্রতিবাদে ময়মনসিংহ জেলা এ্যাডমিনিস্ট্রিটিভ সার্ভিস এ্যাসোসিয়েশন এর প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

 

আরিফ রববানী,(ময়মনসিংহ)

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে কুপিয়ে জখম করা হয়েছে। বুধবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তাঁর সরকারি বাসভবনে ঢুকে তাঁকে ও তাঁর বাবা ওমর আলীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। ইউএনও ওয়াহিদা খানমের উপর ঘটিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে ময়মনসিংহ জেলা এ্যাডমিনিস্ট্রিটিভ সার্ভিস এ্যাসোসিয়েশন এর উদ্যোগে ৩রা সেপ্টেম্বর বিকাল ৫ ঘটিকা জরুরী প্রতিবাদ সভার আহবান করা হলে জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ময়মনসিংহ জেলা এ্যাডমিনিস্ট্রিটিভ সার্ভিস এ্যাসোসিয়েশন এর সকল কর্মকর্তা কর্মচারীরা এমন ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদ জানিয়ে সভায় তার চিকিৎসাসহ দ্রুত ব্যবস্থা গ্রহণ করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। সভায় হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবী করা হয় এবং ওয়াহিদা খানম এর দ্রুত আরোগ্য কামনা করে মোনাজাত করা হয়।

দিনাজপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ মাহমুদ সাংবাদিকদের জানান , বুধবার রাতের কোনো এক সময়ে হামলা হয়েছে। ঠিক কি কারণে এই ঘটনা ঘটেছে, তা এখনো স্পষ্ট নয়।

পরে-বৃহস্পতিবার বেলা পৌনে একটার দিকে ইউএনওকে নিয়ে হেলিকপ্টার ঢাকার উদ্দেশে রওনা দেয়। আড়াইটার দিকে তাঁকে বহনকারী হেলিকপ্টারটি ঢাকায় পৌঁছে। বেলা তিনটার দিকে তাঁকে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হসপিটালে ভর্তি করা হয়। সঙ্গে সঙ্গে তাঁকে অস্ত্রোপচার কক্ষে নিয়ে যাওয়া হয়। তাঁর বাবা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!