Header Image

ময়মনসিংহ সদরে রওশন এরশাদের পক্ষে ১০৮টি পুজামন্ডপে নগদ অর্থ সহযোগীতা তুলে দিলেন ইউএনও।।

 

আরিফ রববানী,(ময়মনসিংহ)=

শারদীয় দূর্গোৎসব-২০২০ উদযাপন উপলক্ষে পূজা মন্ডপের নামে ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ নগদ অর্থ সহযোগিতার বিতরণ করেন।সদর উপজেলা পরিষদ হল রুমে পজা মন্ডপে নগদ অর্থ বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার জ্বনাব মোঃ সাইফুল ইসলাম।

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ময়মনসিংহের সদরে প্রতিটি পূজা মণ্ডপে শারদীয় দুর্গাপূজা -২০২০ উপলক্ষে বুধবার (২১ অক্টোবর) বিকাল ৪ টায় উপজেলা পরিষদের হল রুমে এক আলোচনা সভা শেষে ময়মনসিংহ সিটি ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১০৮টি পুজামন্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এর হাতে বিরোধী দলীয় নেতার পক্ষ থেকে ৪লক্ষ ২হাজার টাকার এই সহযোগীতার নগদ অর্থ তুলে দেওয়া হয়।

করোনা ভাইরাসের এই ক্রান্তিলগ্নেও এবার সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলার মন্ডপগুলোতে উৎসবমুখর পরিবেশে শারদীয় দুর্গাপূজা উদযাপন হবে।

এর আগে সপ্তাহব্যাপী অনুষ্ঠিত এই শারদীয় দূর্গা পূজায় বেগম রওশন এরশাদ এমপির পক্ষ থেকে অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনা এড়াতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা সহ করোনা ভাইরাসের বিস্তার রোধকল্পে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন মহানগর জাতীয় পার্টির সভাপতি ও বেগম রওশন এরশাদের বিশ্বস্থ আস্থাভাজন জাপা নেতা জাহাঙ্গীর আহমেদ। এসময় তিনি সকলের কাছে বেগম রওশন এরশাদের সুস্বাস্থ প্রত্যাশা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা জাতীয়পার্টির সাংগনিক সম্পাদক ইদ্রিশ আলী জেলা জাতীয় পার্টির অর্থ সম্পাদক শরিফুল ইসলাম খোকন,পুজা উদযান কমিটির নেতা শংকর সাহা,বাবু প্রদীপ ভৌমিক,রকেট সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!