Header Image

ময়মনসিংহে জাতীয় তরুণ পার্টির উদ্যোগ উপজেলা দিবস পালিত।।

 

আরিফ রববানী,(ময়মনসিংহ)

ময়মনসিংহে জাতীয় তরুণ পার্টির উদ্যোগে “”উপজেলা দিবস” উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩শে অক্টোবর শুক্রবার বিকালে ময়মনসিংহ সদর উপজেলার ঘাগড়া ইউনিয়নে জাতীয় তরুণ পার্টি ময়মনসিংহ সদর উপজেলার আয়োজনে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সহ- সাধারন সম্পাদক, বীর মুক্তিযুদ্ধা মাহফিজুর রহমান বাবুলের সার্বিক সহযোগিতায়, জাতীয় তরুণ পার্টির আহবায়ক ইঞ্জিঃ মোঃ আকাশ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা জাতীয় তরুণ পার্টির আহবায়ক কাউসার আহমেদ। জাতীয় তরুণ পার্টি সদর উপজেলা শাখার যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির সোহাগের সঞ্চালনায় ও সদস্য সচিব মোঃ মিনহাজ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- জাতীয় তরুণ পার্টির ময়মনসিংহ জেলা শাখার সদস্য সচিব একেএম সিরাজুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম বুলেট, উজ্জ্বল খান,হানিফ আপন।

প্রধান অতিথির বক্তব্য জাতীয় তরুণ পার্টি ময়মনসিংহ জেলা শাখার আহবায়ক কাউসার আহমদ বলেন- জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ আজকের এই দিনে দেশের ৪৬০টি উপজেলার বাস্তবায়ন করেন যার ফলে আজকে প্রতিটি উপজেলায় উপজেলা নির্বাহি অফিসার উপজেলা চেয়ারম্যানসহ দায়িত্ব পালন করছেন। তিনি বলেন দুঃখজনক বিষয় হলো যার মাধ্যমে আজকে উপজেলা বাস্তবায়ন হয়েছে যার মাধ্যমে আজকে প্রতিটি উপজেলায় সরকারি কর্মকর্তারা কাজ করছেন উপজেলা নির্বাহী অফিসার উপজেলা চেয়ারম্যানরা কাজ করছেন দেশের উন্নয়নকে এগিয়ে নিচ্ছেন তার কথা কেউ স্মরণ করেন তিনি বলেন আমরা গোটা জাতি বেঈমান-বিশ্বাসঘাতক তা না হলে যার অবদানে আজকে উপজেলা বাস্তবায়ন হয়েছে উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড দ্রুত গতিতে এগিয়ে চলছে তার নাম নিতে আপত্তি কোথায়?

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন-ঘাগড়া ইউনিয়ন জাতীয় তরুণ পার্টির আহবায়ক শিহাব আহমেদ, ভাবখালী ইউনিয়ন তরুণ পার্টির রুহুল আমিন,শ্যামল দাস,রাসেল আহমেদ প্রমুখ।

আলোচনা সভা শেষে- সারা দেশের ৪৬০টি উপজেলার বাস্তবায়নকারী সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম আলহাজ্ব হোসেন মোহাম্মদ এরশাদ এর আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!