Header Image

ভালুকায় ‘গ্রীণ অরণ্য পার্ক’র শুভ উদ্ভোধন

 

আনোয়ার হোসেন তরফদারঃ

ময়মনসিংহের ভালুকায় প্রাকৃতিক মনোরম পরিবেশে বুধবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টায় দোয়া, মিলাদ ও ফিতা কেটে উদ্বোধন করা হয়েছে ‘গ্রীণ অরণ্য পার্ক’।
উপজেলার হবিরবাড়ীতে (ঢাকা-ময়মনসিংহ) মহাসড়কের পাশে সিডষ্টোর বাজার থেকে মাত্র দুই কিলোমিটার পূর্বদিকে মনোমুগ্ধকর প্রাকৃতিক নিরিবিলি পরিবেশে গড়ে উঠেছে বাংলাদেশের সর্ববৃহৎ ও সর্বাধুনিক মানের ভ্রমন পিপাসু মানুষের আনন্দ বিনোদনের নিরাপদ দৃষ্টি নন্দন বিলাস বহুল ‘গ্রীণ অরণ্য পার্ক’র উদ্বোধনী অনুষ্ঠানে পার্কের চেয়ারম্যান শহীদুল ইসলাম শহীদ, ব্যবস্থাপনা পরিচালক তরুণ উদ্যোত্তা শিল্পপতি মোস্তাফিজুর রহমান মামুন । ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন শিবলী, ১০নং হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু, উপজেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদক রহিমা আফরোজ শেফালী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম জাকারিয়া, সহ উপজেলার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পার্কের কর্নধার শিল্পপতি ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মো.শহীদুল ইসলাম জানান, শিশু কিশোর, যুব সমাজ আজ খেলাধুলার অভাবে বিপথে চলে যাচ্ছে তাদের জন্য সুস্থ বিনোদন, খেলাধুলা ও প্রাকৃতিক পরিবেশ উপভোগ করার জন্যই এই গ্রীণ অরণ্য পার্ক তৈরি করেছি। আজ শিশুদের জন্য নির্মিত ‘কিডস জোন’টি চালুর মাধ্যমে পার্কটির আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করতে পেরে আল্লাহর শুকরিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!