Header Image

ময়মনসিংহে প্রধানমন্ত্রীর উপহার পেয়ে খুশী ২৬০হিজরা।।

 

করোনা মহামারিতে কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়া ময়মনসিংহের ২৬০জন হিজরার মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এসব উপহারের ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান এনডিসি,জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

সোমবার (২৬শে এপ্রিল)দুপুরে ময়মনসিংহের ঐতিহ্যবাহী রফিক উদ্দিন স্টেডিয়ামে স্বাস্থ্য বিধি মেনে এই ত্রাণ সামগ্রী বিতরন করা হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি আলু, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ লিটার তেল ও ১ প্যাকেট সেমাই।

এ সময় জেলা প্রশাসক এনামুল হক বলেন, আমরা পর্যায়ক্রমে সমাজের দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর এ উপহার সামগ্রী বিতরন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন অধ্যাপক ইউসুফ খান পাঠান, চেয়ারম্যান, জেলা পরিষদ, জনাব মোঃ এহতেশামুল আলম, সভাপতি মহানগর আওয়ামী লীগ, এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগ, অতিরিক্ত পুলিশ সুপার ও অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।

করোনার এই দুর্যোগ মুহুর্তে খাদ্য সংকটে পড়া দরিদ্র এসব হিজরা জনগোষ্ঠীরা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার হিসাবে এসব ত্রাণ সামগ্রী পেয়ে খুশীতে গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনা ও জেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!