Header Image

ময়মনসিংহে ছাত্রলীগ নেতা নোয়েবের ইফতার ও মাস্ক বিতরণ।।

 

আরিফ রববানী, ময়মনসিংহ।।

বাংলাদেশ ছাত্রলীগ, ময়মনসিংহ জেলা শাখার অন্যতম নেতা,বঙ্গবন্ধুর আদর্শে গড়া রাজপথ যোদ্ধা,মেহনতি ও গরীব হত-দরিদ্র অসহায়দের আস্থা ও ভরসা রাইন কবির নোয়েব এর পক্ষ থেকে পবিত্র মাহে রমজানে সমাজের গরীব,অসহায় ছিন্নমূল মানুষের মাঝে ইফতার সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৭মে) বিকালে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের নির্দেশনায় ময়মনসিংহ নগরীর চড়পাড়া এলাকার ছিন্নমূল ও অসহায়সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে ইফতারসামগ্রী ও মাস্ক বিতরণ করা হলে উক্ত বিতরণ কর্মসুচীর উদ্ভোধন করেন ময়মনসিংহ জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক জেলার জনবান্ধব যুব নেতা এইচ এম ফারুক। এসময় যুবলীগ নেতা এইচ এম ফারুক ছাত্রলীগ নেতা নোয়েব এর পক্ষ থেকে নানা শ্রেণী-পেশার মানুষকে করোনাকালীন এই দুঃসময়ে সবাইকে ধৈর্য ধারণ এবং নিজেকে সুরক্ষিত রাখতে মাস্ক ব্যবহার করতে উৎসাহ দেন।

ছাত্রলীগ নেতা রাইন কবির নোয়েব বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগ বরাবরের মতো অসহায় মানুষের পাশে রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে। এই মহামারিতে প্রতিটি মানুষকে সুরক্ষিত রাখতে ও সহযোগিতা করতে দেশব্যাপী বাংলাদেশ ছাত্রলীগের নানারকম কার্যক্রম চলমান রয়েছে।’

ছাত্রলীগ নেতা নোয়েব তার বক্তব্যে চলমান মহামারী করোনা পরিস্থিতিতে করোনা সংক্রমণ প্রতিরোধে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়ে বলেন, ‘আশা করি সবাই স্বাস্থ্যবিধি মেনে চললে অতি দ্রুত আমরা এই মহামারিকে মোকাবিলা করতে পারবো’৷ করোনাকালীন এই সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তশালী সবার প্রতি আহবান জানান ছাত্রনেতা রাইন কবির নোয়েব। করোনা দুর্যোগের এই সংকটময় সময়ে ময়মনসিংহের ছিন্নমূল হতদরিদ্র জনগোষ্ঠীরা ছাত্রলীগের পক্ষ থেকে ইফতার সামগ্রী পেয়ে খুশীতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!