Header Image

ময়মনসিংহে দলীয় নেতা-কর্মীদের সাথে জাপা নেতা জাহাঙ্গীরের ঈদ শুভেচ্ছা বিনিময়।

আরিফ রববানী,ময়মনসিংহ।।

ময়ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদের বিশ্বস্থ আস্থাভাজন জাপা নেতা জাহাঙ্গীর আহমেদের সাথে স্থানীয় জাতীয় পার্টি ও বিভিন্ন অংগসংগঠনের নেতাকর্মীরা ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন। ঈদের পরদিন শনিবার সন্ধ্যায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ময়মনসিংহ মহানগরের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা তার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে আসেন।

শনিবার সন্ধায় জাতীয় পার্টির ময়ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি জাহাঙ্গীর আহমেদ এর বাসভবনে দেখা করে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে আসেন স্থানীয় জাতীয় পার্টি,যুব সংহতিসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এ সময় উপস্থিত ছিলেন
ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক কর্মীবান্ধব নেতা শরীফুল ইসলাম খোকনসহ দলের অন্যান্য নেতাকর্মীরা।
এসময় ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন “আমার নেত্রী, বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতা ও সদর আসনের জাতীয় সংসদ সদস্য আমাকে দায়িত্ব দিয়েছেন উনার বরাদ্ধকৃত উন্নয়ন কর্মকান্ড গুলোকে যথাস্থানে বাস্তবায়নে সঠিক বন্ঠনে সহযোগিতা করার জন্য। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। আমার নেত্রী যেখানে চাইবে,আমি সেখানেই তার কথামতো তার কর্মী হয়ে কাজ করে যাবো। এসময় তিনি ময়মনসিংহের উম্নয়ন কর্মকাণ্ড গুলো আরো এগিয়ে নিতে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপির হাতকে শক্তিশালী করতে দলের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!