Header Image

শেখ হাসিনার নেতৃত্বে বইলরের উন্নয়নে পাশে থাকতে চাই- চেয়ারম্যান প্রার্থী শাহানশাহ।।

আরিফ রববানী, ময়মনসিংহ।।

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বইলর ইউনিয়নের তরুণ রাজনীতিবিদ, বিশিষ্ট ব্যবসায়ী ও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বইলরের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী খন্দকার মশিহুর রহমান শাহানশাহ বলেছেন- বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার খেলাধুলায় অনন্য নজির সৃষ্টি করেছে। এসময় তিনি স্বামী বিবেকানন্দের একটি বাণীর উদ্ধৃতি দিয়ে বলেন “ঘরে বসে গীতা পাঠ করার থেকে মাঠে নেমে খেলাধুলা করা অতি উত্তম”। তিনি (১৫ই মে) শনিবার বিকেলে ইউনিয়নের দেওয়ািনয়াবাড়ী রজব মন্ডলেরবাড়ী এলাকায় পবিত্রি ঈদুল ফিতর উপলক্ষে স্থানীয় যুব সমাজ আয়োজিত ফুটবল খেলায় সভাপতি হিসাবে স্বাগত ও শুভেচ্ছা বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি আরও বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও তিনি দেশবাসী সহ সর্বস্তরের জনগণকে উদ্দেশ্য করে- ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেওয়ার আহবান জানান । কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা তাদের পাশে সহযোগিতায় প্রয়োজনে তাকে অবগত করারও আহবান জানিয়ে আগামী দিনে বইলরের সার্বিক উন্নয়ন সকল দুর্যোগে ইউনিয়নের সর্বস্তরের জনতার পাশে থাকারও প্রতিশ্রুতি ব্যক্ত করেন। খেলায় অন্যান্যদের মাঝে বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তি বর্গরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!