Header Image

কুমিল্লার মুরাদনগরে প্রেমের টানে প্রবাসীর স্ত্রীকে নিয়ে কুটি আল- নোয়াব আবাসি হোটেলে।

এম এ বাশার, কুমিল্লাঃ

কুমিল্লা মুরাদনগরের উপজেলার আলগীর ইকবাল হোসেন, প্রেমের টানে একই গ্রামের সনাতন ধর্মাবলম্বীর প্রভাসীর স্ত্রী ও তিন সন্তানের জননী কে নিয়ে যৌন হয়রানির চেষ্টায়, আবাসিক হোটেলে থেকে উদ্ধার।
উপজেলার আলগী গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে ইকবাল হোসেন ( ৩৫) একই গ্রামের কাতার প্রভাসীর স্ত্রী তিন সন্তানের জননীর ঝুমু দাস (৩৫) সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে দুই জনের পরিচয়, তার সম্পর্ক ভালোবাসার রুপ নেয়,সময়ের সাথে সাথে একে অপরের প্রতি ভালবাসা ও বারতে থাকে,তা নিয়ে অনেক দিন যাবৎ আসা জাওয়ার সুবাদে গরে উঠে দৈহিক সম্পর্ক,এতো গভীর সম্পর্ক দেখে নজর দারিতে রাখে এলাকার কিছু কতিপয় জনতা। ইকবালের এ সম্পর্ক কে কেন্দ্র করে ঝুুুমু দাস কে ১৮ ই মে বোধবার কসবা কুটি চৌমুহনী আল- নোয়াব হোটেলে নিয়ে যায়। দেখে ফেলে এলাকার নজরদারি, রমদা দাস, ঠাকুর দাস, রঞ্জিত দাস। তাদের কে হোটেলে দেখে কাউকে না জানিয়ে নিয়ে আসে বাড়ীতে। মোটা অর্থের বিনিময়ে গোপনে দাপা চাপা দেওয়ার চেষ্টা করে।
এ বিষয়ে প্রভাসীর স্ত্রী ঝুমু দাসের সাথে মটোফোনে ( 01741—39) কথা বলতে চাইলে, সে সাংবাদিক নাম শুনে লাইনটি কেটে দেয়।
এ বিষয়ে ইকবালের সাথে মটোফোনে (01732— 93) কথা বলতে চাইলে, পরে কথা বলবে বলে লাইনটি কেটে দেন, পরে কয়েক বার কল দিলে মোবাইল রিসিভ না করে বন্ধ করে দেন।
এ বিষয়ে আলগীর জনপ্রতিনিধি ইব্রাহিম মেম্বার বলেন, এ বিষয়ে এলাকার জনতার কাছে সুনেছি, তাদের মধ্যে কেউ আসেনি, এবং গ্রাম সালিশ ও হয়নি,পরবর্তীতে কিছু হলে আমরা আপনাকে জানাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!