Header Image

ময়মনসিংহে ১০০ কর্মহীন পরিবার পেল ছাত্রলীগ নেতা নোয়েবের খাদ্য সহায়তা।।

 

আরিফ রববানী।।

ময়মনসিংহে করোনায় বিপর্যস্ত কর্মহীন অসহায় ১০০ পরিবার পেল বাংলাদেশ ছাত্রলীগ, ময়মনসিংহ জেলা শাখার অন্যতম নেতা,বঙ্গবন্ধুর আদর্শে গড়া রাজপথ যোদ্ধা,মেহনতি ও গরীব হত-দরিদ্র অসহায়দের আস্থা ও ভরসা প্রতীক ছাত্রলীগ নেতা রাইন কবির নোয়েব এর পক্ষ থেকে দেয়া খাদ্য সামগ্রী।

শনিবার দুপুরে ময়মনসিংহের সদর উপজেলায় লকডাউনে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন কর্মহীন অস্বচ্ছল মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। লকডাউনের দুর্ভোগ মুহুর্তে ছাত্রলীগ নেতা নোয়েব এর দেয়া মানবিক সহায়তা পেয়ে খুশি হতদরিদ্র পরিবারের সদস্যরা।

পর্যায়ক্রমে পুরো উপজেলায় এমন সহায়তা অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের রাজপথের সাহসী যোদ্ধা রাইন কবির নোয়েব। এতে এ উপজেলার অসহায় জনসাধারনের মাঝে স্বস্থি বিরাজ করছে।

এদিকে খাদ্য সামগ্রী বিতরণের পর অসহায় হয়ে পড়া বিভিন্ন কর্মহীন মানুষের খোঁজখবর নেন এবং করোনার সংক্রমণ থেকে জনগণকে সুরক্ষিত রাখতেও সুরক্ষা সামগ্রী মাস্কসহ বিভিন্ন সামগ্রী বিতরন করছেন।

এ ছাড়া স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনসাধারণকে আহবান জানানো সহ ছাত্রলীগের নেতাকর্মীদেরকে করোনায় বিপর্যস্ত অসহায় হতদরিদ্র জনসাধারনের পাশে দাঁড়ানোর জন্যও পরামর্শ দেন।

ছাত্রলীগ নেতা নোয়েব তার বক্তব্যে – চলমান মহামারী করোনা পরিস্থিতিতে করোনা সংক্রমণ প্রতিরোধে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়ে বলেন, ‘আশা করি সবাই স্বাস্থ্যবিধি মেনে চললে অতি দ্রুত আমরা এই মহামারিকে মোকাবিলা করতে পারবো’৷ এছাড়াও করোনাকালীন এই সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তশালী সবার প্রতি আহবান জানান ছাত্রনেতা রাইন কবির নোয়েব। করোনা দুর্যোগের এই সংকটময় সময়ে ময়মনসিংহের ছিন্নমূল হতদরিদ্র জনগোষ্ঠীরা ছাত্রলীগের পক্ষ থেকে খাদ্য সহায়তা পেয়ে খুশীতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!