Header Image

ফুলবাড়িয়ায় প্রবাসী পরিবার মানবিক সংগঠনের আর্থিক সহায়তা প্রধান 

সাইফুল ইসলাম তরফদারঃ
ময়মনসিংহের ফুলবাড়িয়ায় গত শুক্রবার   পুটিজানা ইউনিয়নে লক্ষীপুর বাজার জামে মসজিদ ও কুশমাইল ইউনিয়নে কামারবাড়ি হুবিদ্যা বিলপাড় নুরানী হাফেজিয়া ও  এতিমখানা  মাদ্রাসায়, অসহায় এতিম ছাত্রদের মধ্যে “প্রবাসী পরিবার মানবিক সংগঠনটি ” নগদ আর্থিক সহায়তা প্রদান করেন।
প্রিয়  প্রবাসী পরিবার মানবিক সংগঠন ফুলবাড়িয়া উপজেলার ১৩ টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে ত্রাণ বিতরণ, মাক্স বিতরণ, অসহায় গরীব মেধাবী ছাত্রদের অনুদান, মসজিদ- মাদ্রাসায় অনুদান, অসহায় গরীব- দুঃখী মানুষের পাশে দাড়ানো, অসচ্ছল চিকিৎসা বিহীন রোগীর পাশে দাড়ানো কার্যক্রম শুরু করছে এই সংগঠনটি।
 এই সংগঠনের কার্যক্রম দেখে সৌদি আরব, আরব- আমিরাত, কুয়েত, কাতার, মালয়েশিয়া, সিঙ্গাপুর, অস্ট্রেলিয়া ও আমেরিকার  দেশী-বিদেশীরা অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন।
এই সংগঠনের সদস্যরা  ফুলবাড়িয়া উপজেলার শুভাকাঙ্ক্ষী গণের দৃষ্টি আকর্ষণ করে – বাস্তবায়নে জন্য  সকলের সার্বিক সহযোগিতা কামনা করছেনএবং পরামর্শ চেয়েছেন।
এসময় উপস্থিত ছিলেন –  জহিরুল ইসলাম,মোঃ হামিদুর রহমান রাকিব,মোঃ শামীম, প্রবাসীর পিতা আলহাজ্ব  মোঃ আশরাফুল আলী, মসজিদ কমিটির সভাপতি মোঃ আঃ মালেক মাষ্টার, সাধারণ সম্পাদক ব্যবসায়ী  আঃ মালেক ,হাফেজ মাওলানা খাদেমুল ইসলাম,এতিম খানার সভাপতি মোঃ আঃ রাজ্জাক ও হাফেজ মোঃ কামরুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!