Header Image

ফুলবাড়িয়ায় প্রবাসী পরিবার মানবিক সংগঠনের ঈদ উপহার সহায়তা প্রদান

 

সাইফুল ইসলাম তরফদারঃ

 

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় প্রবাসী পরিবার মানবিক সংগঠনের, আর্থিক সহায়তা অনুদান চলমান কার্যক্রমের, বৃহস্পতিবার বিকেলে রাঙ্গামাটিয়া ইউনিয়নের হাতিলেইট ও বাবুগঞ্জ বাজারে ঈদ উপহার মানবিক আর্থিক সহায়তা প্রদান করা হয়।

 

হাতিলেইট বাজারের পঙ্গু অসহায় গরীব মোঃ শফিকুল ইসলাম, বাবুগঞ্জ বাজারের গরীব মেধাবী ছাত্র দূর্ঘটনা কবলিত পঙ্গু মোঃ সোহেল রানা এবং একজন বধির ( বোবা), একজন গরীব অসহায় মহিলাকেও এই আর্থিক অনুদান দেওয়া হয়।

 

মির্জা মোঃ আমিরুল ইসলাম মজনু মাষ্টারের সভাপতিত্বে, মোঃ মনজুরুল হকের সঞ্চালনায়, করোনার মহামারিতে স্বাস্থ্য বিধি মেনে কোরআন তেলওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। কোরআন তেলাওয়াত ও মোনাজাত করেন আলহাজ্ব মোঃ আশরাফুল আলী।

বক্তব্য রাখেন সমাজ সেবক মোঃ আমিনুল ইসলাম, মোঃ আঃ আলিম, শিক্ষা অনুরাগী মোঃ রফিকুল ইসলাম মুক্তা চৌধুরী, মির্জা বিপ্লব, মোঃ কলিমউদ্দিন ডাক্তার মোঃ রুবেল আকন্দ প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন বলেন – প্রবাসী পরিবার মানবিক সংগঠন কে এই মহৎ কাজের জন্য আন্তরিক ভাবে অভিনন্দন জানাই, অভিনন্দন জানাই এই সংগঠনের স্বেচ্ছাসেবক প্রতিনিধি টিমকে।

 

পাশাপাশি তিনি সমাজের বিত্তবানদের অটোচালক,শ্রমিক, প্রতিবন্ধি,বিধবা,এতিম, বেকার, অস্বচ্ছল পরিবারের পাশে দাড়ানোর আহবান জানান, এই প্রবাসী পরিবার মানবিক সংগঠনের কার্যক্রমকে উপলব্ধি করে।

করোনার এই মহামারীতে দেশের বাইির থেকে আর্থিক ভাবে যারা সহযোগিতা করছেন, আল্লাহ তায়ালা তাদেরকে নেক হায়াত দান করুন, করোনা থেকে আল্লাহ হেফাজত করুন। আবারও এলাকাবাসীর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও ধন্যবাদ জানান।

 

আমিরুল ইসলাম বলেন – প্রবাসী পরিবার মানবিক সংগঠনের মত সুন্দর কার্যক্রম আর কোথাও দেখিনি। প্রবাস থেকে অনেক কষ্টের, ঘামের, শ্রমের টাকা অসহায় গরীব মানুষকে দিচ্ছে, তা অনুকরণীয় হয়ে থাকবে। আল্লাহ তায়ালা প্রবাসী পরিবার মানবিক সংগঠনটি যেন চিরকাল এই পৃথিবীতে থাকে, আমরা আশাবাদী দোয়া করি।

 

স্বেচ্ছাসেবক প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন – মোঃ জহিরুল ইসলাম, শামীম, রাকিব প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!