Header Image

প্রধানমন্ত্রীর দেয়া ভিজিএফ চাউল পেয়ে খুশী অষ্টধারের-৩৬১৯টি অসহায় পরিবার।।

আরিফ রববানী,ময়মনসিংহ।।

 

ময়মনসিংহ সদর উপজেলা অষ্টধার ইউনিয়নে অসহায় দরিদ্র মানুষের মাঝে ভিজিএফ কর্মসূচির আওতায় ১০কেজি করে চাউল বিতরণ করা হয়েছে। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এ ভিজিএফ সহয়তা প্রদান করা হয়।

 

শনিবার সকাল ৯টা থেকে দিনভর অষ্টধার ইউনিয়নে ৯টি ওয়ার্ডের ৩৬১৯ জনকে ১০ কেজি করে মোট ৩৬১৯০ কেজি চাউল স্বচ্ছতার সাথে প্রকৃত অসহায়দের মাঝে বিতরণ করেছেন ইউপি চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।

 

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত ট্যাগ অফিসার মোঃ গোলাম মোস্তফা চয়ন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মুহাঃ আশিক চৌধুরী ও মোঃ ইমরুল কায়েস, মোঃ ফজলুল হক- ইউপি সচিব, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালক ও মধুমতি ডিজিটাল ব্যাংকের এজেন্ট নাহিদ হাসান, ইউপি সদস্যবৃন্দ ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

 

এ অসহায় মানুষেরা জানান- করোনার সময় আমাদের কোন কাজ নেই, তাছাড়া বয়সও হয়েছে অনেক। এই চাউল দিয়ে ঈদের দিন অন্তত এক মুটো ভাত খাওয়ার সুবিধা পাবো। চাউল পেয়ে হাসি মুখে বলেন, ঈদ এসেছে কোন কাজ নেই। খুব কস্টে দিনযাপন করছি। যা পেয়েছি তাতে কিছু উপকার হয়েছে। শেখের বেটিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই দুর্দিনে আমাগর পাশে দাড়ানোর জন্য।প্রতিটি ওয়ার্ডে যাচাই বাছাই করে যারা খুবই অসহায় তাদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ভিজিএফ চাউল বিতরণ করেন চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।

 

এসময় চেয়ারম্যান তারেক হাসান মুক্তা বলেন- করোনার মহামারীর কারণে মানুষ অসহায় হয়ে পড়েছে।দুর্যোগের এই মুহুর্তে ইউনিয়নের অসহায় মানুষগুলোকে ঈদের পুর্বে এই ভিজিএফ সহযোগিতা দিতে পেরে আমার কাছে ভালো লাগছে। তিনি বলেন-যে কোন দুর্যোগে ইউনিয়নবাসীর পাশে আগেও ছিলাম,ভবিষ্যতেও থাকতে চাই।সে লক্ষে তিনি ইউনিয়নের সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা ও দোয়া প্রত্যাশা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!