Header Image

ময়মনসিংহে আশ্রয়ন প্রকল্পে বসবাসকারীদের সাথে ঈদ উদযাপন করলেন ডিসি,চেয়ারম্যান, ইউএনও

 

আরিফ রববানী,ময়মনসিংহ।।

ময়মনসিংহে ঈদের দিনে আশ্রয়ন প্রকল্পে গৃহহীন ও ভুমিহীনদের খোজ খবর নেওয়াসহ তাদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন ময়মনসিংহের জেলা প্রশাসক এনামুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন ও উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম।

 

ঈদুল আযহা উপলক্ষে বুধবার ২১ জুলাই ২০২১ খ্রিঃ দুপুরে ময়মনসিংহ সদর উপজেলা চর নিলক্ষীয়া ইউনিয়নে ময়মনসিংহ জেলা প্রশাসক (ডিসি) মোঃ এনামুল হক, ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন ও উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম আশ্রয়ন প্রকল্পে বসবাসরত শতাধিক গৃহহীন ও ভুমিহীনদের সাথে ঈদুক কোশল বিনিময়ের মাধ্যমে তাদের সাথে পবিত্র ঈদুল আযহা উদযাপন করেন। এসময় ডিসি এনামুল হক নিজে উপস্থিত থেকে জেলা প্রশাসনের পক্ষ থেকে আশ্রয়ন প্রকল্পে বসবাসরত ২৫ টি পরিবারকে উন্নতমানের খাবার পরিবেশন করেন।

এ সময় চরনিলক্ষিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফারুকুল ইসলাম রতন, ইউনিয়ন ভুমি কর্মকর্তা মোছাঃ নাসরিন সুলতানাসহ স্থানীয় রাজনৈতিক সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আশ্রয়ন প্রকল্পে বসবাসরত সদস্যরা উন্নতমানের খাবার খেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামানা করেন।

এর আগে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক ও সদর উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসাইন সকলের সাথে কুশল বিনিময় করে তাদের যে কোন সমসম্যা হলে দ্রুত জানানোর জন্য আহবান জানান এবং সকল সমস্যা দ্রুত সমাধানের আশ্বাস প্রদান করেন বলেও জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!