Header Image

কপাল পুড়লো তিয়াসার, ঘরের বউকে ছেড়ে শেষে কিনা কাজের মেয়ের প্রেমে পড়েছেন সুবান!

 

বেশ কিছুদিন ধরেই অভিনেত্রী তিয়াসা রায়ের (Tiyasha Roy) সাথে তার স্বামী সুমন রায়ের (Suban Roy) সম্পর্ক নিয়ে টানাপোড়েনের খবর শোনা যাচ্ছে। যদিও তিয়াসা এই পুরো ব্যাপারটিকে বারবার হেসে উড়িয়ে দিয়েছেন, তবে এবার আসলো তিয়াসার স্বামী সুবান রায়ের নতুন সম্পর্কে জড়ানোর খবর। জানা যাচ্ছে তিয়াসার স্বামী সুবান রায় কাজের মেয়ের প্রেমে পড়েছেন। সুবান অবশ্য এতে কোনো ভুল দেখতে পাচ্ছেন না। তার বক্তব্য অনেক ছেলেই প্রেমে পড়েন। তবে কি এবার সত্যি সত্যি তিয়াসা এবং সুবানের মাঝে তৃতীয় ব্যক্তির আগমন!

ঘটনাটা অবশ্য একটু আলাদা, সুবান কাজের মেয়ের প্রেমে পড়েছে ঠিকই, তবে তা রিয়েল লাইফে নয় বরং রিল লাইফে। সম্প্রতি জি বাংলা অরিজিনালস (zee Bangla originals) এর একটি ছবিতে অভিনয় করেছেন সুবান। ছবির নাম ‘আমি, তুমি আর মালতি'(Ami, tumi ar maloti)। সেই ছবিতে সুবহানের চরিত্রের নাম রণ। সুবানের দিদির চরিত্রে অভিনয় করেছেন মিমি দত্ত (Mimi Dutta)।

 

ছবিতে দেখা যাবে সুবানের দিদি তার স্বামীকে কাজের মেয়ের সাথে প্রেম করা নিয়ে সন্দেহ করেন। আর এই সমস্যার সমাধান করার জন্যই নিজের ভাই রণকে ডেকে পাঠাবে সে। তবে জামাইবাবুর প্রেম ধরতে গিয়ে নিজেই কাজের মেয়ের প্রেমে পড়ে যাবে রণ। আর এইসব নিয়েই এগোবে মজার এই গল্প।

 

 

পাশাপাশি সুবানকে দেখা যাবে সান বাংলার নতুন ধারাবাহিক ‘সুন্দরী’তে অভিনয় করতে। এই সিরিয়ালে খলনায়কের চরিত্রে অভিনয় করবেন অভিনেতা। যদিও নিজের চরিত্র সম্পর্কে সুবান জানান, খলনায়ক হলেও সিরিয়ালটিতে তার চরিত্রটি বেশ রোমান্টিক। অন্যদিকে তার এবং তিয়াসার সম্পর্ক নিয়ে বলতে গিয়ে সুবান জানান, তাদের দুজনের মধ্যে যদি কোনদিনও বিচ্ছেদ হয়, তবে তা পারিপার্শ্বিকের লোকের জন্যই হবে। কারণ পারিপার্শ্বিক লোকই তাদের সম্পর্কের মধ্যে নেগেটিভিটির বীজ রোপন করছে। এমনকি এই বিষয়ে তিয়াসার মায়ের দিকেও অভিযোগের আঙুল তোলে অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!