Header Image

লোহাগাড়ায় লকডাউন বাস্তবায়নে ২৮ মামলায় ২৮ হাজার ৩৬০টাকা জরিমানা

 

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধিঃ

বর্তমান সারাদেশে ছড়িয়ে পড়া মহামারি করোনা (কোভিট-১৯) ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউন বাস্তবায়নে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের রশিদার পাড়া, আমিরাবাদ ষ্টেশন, বড়হাতিয়া সেনেহাট, মনুফকির হাট, চুনতী বাজার সহ বিভিন্ন স্থানে সরকার ঘোষিত কঠোর বিধি নিষেধ অমান্য করার দায়ে ২৮টি মামলায় ২৮ হাজার ৩৬০ টাকা ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়।

২৬ জুলাই”২০২১ইং সোমবার সকালে এ ভ্রাম্যমাণ আদালতে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ খোরশেদ আলম চৌধুরী।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী বলেন, সারাদেশে ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাস সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। উপজেলা প্রশাসন করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। উপজেলা প্রশাসনের সহায়তায় পুলিশ ও সেনাবাহিনীরেও কাজ করছে। আমরা সাধারণ মানুষকে সচেতন করতে আমরা বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে যাচ্ছি। অযথায় ঘুরাফেরা করা এবং সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে বিধি নিষেধ না মেনে দোকানপাট খোলা রাখার দায়ে সংক্রমণ আইন ২০১৮ এর ২৪ ধারামতে ২৮টি মামলায় ২৮ হাজার ৩৬০ টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযান কালে সাথে উপস্থিত ছিলেন, লোহাগাড়া থানার এস.আই দুলাল, উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরী ও নয়ন দাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!