Header Image

আছিম ইউনিয়নে ১ নং ওয়ার্ডে শতভাগ করোনা টিকার নিবন্ধন করা হয়েছে- ডক্টর মুহাম্মদ তাজুল ইসলাম 

 সাইফুল ইসলাম তরফদারঃ
ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা আছিম পাটুলী ইউনিয়নে প্রান্তিক পর্যায়ে  ১নংওয়ার্ডে শতভাগ করোনা টিকা নিবন্ধন করার হয়েছে। আছিমপাটুলী ইউনিয়নে গত২৪ জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত টানা চার দিন শেষ হলো করোনা টিকা নিবন্ধনের কার্যক্রম  ।
সমাপনী  দিনে  আছিমপাটুলী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেন তালুকদার ফাউন্ডেশনের উদ্যোগে ফাউন্ডেশনের  চেয়ারম্যান বাংলাদেশ কাস্টমস এর অতিরিক্ত কমিশনার ডক্টর মুহাম্মদ তাজুল ইসলাম।
 ডক্টর মুহাম্মদ তাজুল ইসলাম বলেন, আছিমপাটুলী ইউনিয়নে করোনা টিকা নিবন্ধনের কার্যক্রম শেষ হয়েছে। অত্র ইউনিয়ন ১নং ওয়ার্ড  শতভাগ নিবন্ধন করা হয়েছে।  ঘরে থাকুন, টিকা নিন, নিজে বাঁচুন , অপরকে বাঁচান  ।
ফাউন্ডেশনের চেয়ারম্যান ডক্টর মুহাম্মদ তাজুল ইসলাম বলেন, অ্যাপ চালু করে নিবন্ধন করা হয়েছে। অ্যাপ ও নিবন্ধনের বিষয়ে প্রান্তিক জনগণ বিষয়ে কিছুই জানে না । এজন্য এলাকার প্রান্তিক জনগণের দোরগোড়ায় আমরা ফাউন্ডেশনের  উদ্যোগে নিবন্ধন ও একটি ওয়ার্ডের নিবন্ধন শতভাগ সম্পন্ন করেছি। কোভিড১৯ এর টিকা নিতে পারেন নিবন্ধন কারীরা। অত্র ওয়ার্ডের নিবন্ধনকারীদের কে  প্রথম ডোজ জানানো হবে, মোবাইল মেসেজের মাধ্যমে জানতে পারবেন। তথা আছিম পাটুলী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের  নিবন্ধনকারীদের কে  মাইকিং এর মাধ্যমে টিকার তারিখ জানানো হবে।
তিনি আরো বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও   সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট ( আইইডিসিআর) করোনা বিষয়ে সচেতন করতে কিছু উপদেশ দিয়েছেন, এগুলো সবাই মানার চেষ্টা করি।
এসময় উপস্থিত ছিলেন ভবানীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহিনুর মল্লিক জীবন,মেডিকেল অফিসার ডাঃ কামরুজ্জামান (অবঃ),ত্রিশাল পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা  মোহাম্মদ মনিরুজ্জামান মনির,  যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আজিজ,  সমাজ সেবক আবু সাঈদ চৌধুরী,মোঃ ফজলুল কাদের বুলবুল, ইসাহাক আলী প্রমুখ।উল্লেখ্য যে  বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন তালুকদার ফাউন্ডেশন এর চেয়ারম্যান ডক্টর মুহাম্মদ  তাজুল ইসলাম তিনি নিজেও নিবন্ধন করতে দেখা যাচ্ছে।
বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন তালুকদার ফাউন্ডেশনের মাধ্যমে আগামী বৃহস্পতিবার ও শুক্রবার দুই দিন ভবানীপুর ইউনিয়ন করোনা টিকা নিবন্ধনের কার্যক্রম শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!