Header Image

পোশাক খুলে বোল্ড অবতারে ভাইরাল দিতিপ্রিয়া, অভিনেত্রীর মারকাটারি ফিগারে ফিদা নেটিজেনরা

 

অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) গত চার বছর ধরে জী বাংলার ধারাবাহিক করুণাময়ী রানী রাসমণিতে রানীমার চরিত্রে অভিনয় করে আসছিলেন। আর তাই এই মুহূর্তে গত চার বছরের রাণীমার ইমেজ ছেড়ে বেরোতে নিজেকে ভেঙে চুরে তৈরি করছেন অভিনেত্রী। মাঝেমধ্যে দিতিপ্রিয়াকে দেখা যায় নিজেকে নিয়ে নানান রকম এক্সপেরিমেন্ট করতে আর সেই সব ছবি উঠে আসে তার সোশ্যাল মিডিয়ার দৌলতে।

ইতিমধ্যে ছোটপর্দা থেকে বিদায় নিয়েছে দিতিপ্রিয়া। এবার থেকে তাকে দেখা যাবে বড় পর্দাতে। তার হাতে এখন রয়েছে অনেকগুলি কাজ।অভিযাত্রিক’ দিয়েই চলচ্চিত্রে পা রাখতে চলেছে অভিনেত্রী। সাদা-কালোতে ফিরে আসতে চলেছে সত্যজিৎ রায়ের অপু-অপর্ণার কাহিনী। পরিচালক শুভ্রজিৎ মিত্রের ‘অভিযাত্রিক’-এ অর্জুন চক্রবর্তীর বিপরীতে দেখা যাবে দিতিপ্রিয়া রায়কে।

তবে তার আগে হইচই-এর জনপ্রিয় ওয়েবসিরিজ দিয়েই পর্দায় ফিরছেন দিতিপ্রিয়া। আর তাই আটপৌরে শাড়ি, সাবেকি গয়না, কন্ঠীর মালা ছেড়ে বয়েজ কাট চুল, সরু ফিতের পোশাক, হাই থাই স্লিটে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন দিতিপ্রিয়া রায়।

অভিনয় স্টাইল স্টেটমেন্ট প্রেম সবকিছু নিয়েই চর্চায় রয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। ওয়েব প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন দিতিপ্রিয়া। হইচই-এর জনপ্রিয় ওয়েবসিরিজ তানসেনের তানপুরা-র তৃতীয় সিজনে বিক্রম চট্টোপাধ্যায় ও রূপসা চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে দিতিপ্রিয়াকে। ছোটপর্দা থেকে বিদায় নিয়ে দিতিপ্রিয়া জানিয়েছিলেন এবার তিনি এমন চরিত্র করতে চান যেটি তার বয়সের সাথে মানানসই। আর সেই কারণেই এবার পুরোপুরি নিজের ভোল পাল্টে নতুন রূপে ধরা দিচ্ছেন অভিনেত্রী।ইন্দো-ওয়েস্টার্ন লুকে কপাচ্ছেন সোশ্যাল মিডিয়া। এক কথায় নতুন লুকে সুপার হিট দিতিপ্রিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!